Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Bus Accident

চাকা ফেটে বিপত্তি, রাস্তার ধারে গাছে ধাক্কা যাত্রিবাহী বাসের! বাঁকুড়ায় আহত অন্তত ৩০

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে বেসরকারি একটি বাস বিষ্ণুপুর থেকে সোনামুখীর দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চুড়ামণিপুর জঙ্গল পেরোনোর সময় আচমকা নিয়ন্ত্রণ হারায় বাসটি।

Bus

বাঁকুড়ায় দুর্ঘটনাগ্রস্ত বাস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনামুখী শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৭
Share: Save:

দূর পাল্লার যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে ধাক্কা মারল গাছে। দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অন্তত ৩০ জন যাত্রী। শুক্রবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সোনামুখী থানার চুড়ামণিপুর জঙ্গলে। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে বেসরকারি একটি বাস বিষ্ণুপুর থেকে সোনামুখীর দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চুড়ামণিপুর জঙ্গল পেরোনোর সময় আচমকা নিয়ন্ত্রণ হারায় বাসটি। বাসের গতিও অনেক ছিল। রাস্তা ছাড়িয়ে জঙ্গলে নেমে গিয়ে একটি বড় গাছে ধাক্কা মারে বাসটি। প্রবল শব্দ এবং যাত্রীদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। খবর যায় পুলিশের কাছে। পুলিশও খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’জন যাত্রীর আঘাত অত্যন্ত গুরুতর। তাঁদের বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ অনুমান করছে, একটি চাকা ফেটে যাওয়াতেই বিপত্তি ঘটে। বাসের গতি বেশি থাকায় আর নিয়ন্ত্রণে আনতে পারেননি চালক। ইতিমধ্যে শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident injured bankura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE