Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Mobile Thief

ভক্ত সেজে তারকেশ্বর থেকে একের পর এক মোবাইল চুরি! রায়নায় বাস থেকে পাকড়াও চোর

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে তীর্থযাত্রীদের নিয়ে একটি বাস হুগলির তারকেশ্বর থেকে বিহারের রাজগীর যাচ্ছিল। ওই বাসেই ছিলেন দুই অভিযুক্ত।

Mobile thief

ধৃত মোবাইল চোর। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৫:২৮
Share: Save:

তারকেশ্বর থেকে রাজগীরগামী একটি বাসে একের পর এক যাত্রীর মোবাইল চুরি করার অভিযোগে এক যুবককে পাকড়াও করল পুলিশ। বাস থেকেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের কাছ থেকে মিলেছে মোট ২২টি মোবাইল। মঙ্গলবার পূর্ব বর্ধমানের রায়নার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে তীর্থযাত্রীদের নিয়ে একটি বাস হুগলির তারকেশ্বর থেকে বিহারের রাজগীর যাচ্ছিল। রায়না থানার পুলিশের কাছে খবর ছিল, ওই বাসের মধ্যে এমন দু’জন যুবক রয়েছেন, যাঁদের কাজ মোবাইল চুরি।

বাসটি যখন আরামবাগ-বর্ধমানে ৭ নম্বর রাজ্য সড়কের সেহেরাবাজার কাছে তখন রায়নার সেহেরাবাজার ফাঁড়ির পুলিশ সেটিকে থামিয়ে তল্লাশি শুরু করে। বাসে পুলিশ উঠছে দেখেই এক অভিযুক্ত তড়িঘড়ি বাস থেকে নেমে পালান বলে পুলিশ সূত্রে খবর। তবে বাকি এক জনকে পাকড়াও করে পুলিশ। তল্লাশি চালিয়ে তাঁর কাছে ২২টি মোবাইল পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বীকার করে নিয়েছেন মোবাইলগুলি তিনি চুরি করেছিলেন। পরে পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, ধৃতের নাম লক্ষ্মণ ভাট। পশ্চিম বর্ধমানের বারাবণীর চরণপুরে তাঁর বাড়ি।

ওই গ্রেফতারি প্রসঙ্গে এসডিপিও (সাউথ) অভিষেক মণ্ডল বলেন, ‘‘মোট ২২টি মোবাইল উদ্ধার হয়েছে ধৃতের কাছ থেকে। তার মধ্যে ২০টি অ্যান্ড্রয়েড মোবাইল এবং দুটি কিপ্যাড মোবাইল পাওয়া গিয়েছে।’’ তিনি আরও বলেন, ‘‘বাসে দু’জন ছিলেন। কিন্তু, বাস থামতেই এক জন নেমে পালিয়ে যান। তারকেশ্বরে শ্রাবণী মেলায় প্রচুর মানুষের সমাগম হয়। সেই ভিড়ের মধ্যে এঁরা মোবাইল চুরি করতেন। ধৃত লক্ষ্মণ ভাটকে মঙ্গলবারই বর্ধমানের আদালতে হাজির করানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Thief Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE