Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral News

স্বামীর শরীরে দুর্গন্ধ, বিয়ের দেড় মাসের মধ্যেই বিবাহবিচ্ছেদ চেয়ে বসলেন তরুণী

তরুণ নাকি রোজ স্নান করেন না। তাঁর শরীর থেকে এত দুর্গন্ধ বার হয় যে, এক ঘরে টেকাই দায় হয় তরুণীর।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০৮
Share: Save:

বিয়ের পর ৪০ দিন পার হয়ে গিয়েছে। কিন্তু তরুণীর পক্ষে স্বামীর সঙ্গে এক ছাদের তলায় থাকা অসহনীয় হয়ে উঠছে। স্বামীর শরীর থেকে এতই দুর্গন্ধ ছড়াচ্ছে যে, একসঙ্গে থাকতেই পারছেন না তরুণী। তাই বিয়ের ৪০ দিনের মাথায় বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। ঘটনাটি উত্তরপ্রদেশের আগরায় ঘটেছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, বিয়ের পর মাঝেমধ্যেই ঝগড়া হত স্বামী-স্ত্রীর। ঝগড়া করে রাগের বশে বাপের বাড়ি চলে যান তরুণী। তার পর তরুণের বিরুদ্ধে থানায় পণ নেওয়ার অভিযোগ দায়ের করে তরুণীর পরিবার। বিবাহবিচ্ছেদও চান তরুণী। ফ্যামিলি কাউন্সেলিং কেন্দ্রে সদ্যবিবাহিত তরুণ-তরুণীর সঙ্গে আলোচনা হলে সত্য প্রকাশ্যে আসে।

তরুণ নাকি রোজ স্নান করেন না। তাঁর শরীর থেকে এত দুর্গন্ধ বার হয় যে, এক ঘরে টেকাই দায় হয় তরুণীর। অন্য দিকে, তরুণের দাবি, প্রতি মাসে অন্তত এক থেকে দু’দিন স্নান করেন তিনি। সপ্তাহে এক দিন গায়ে গঙ্গাজল ছেটান তিনি। কিন্তু বিয়ের পর স্ত্রীর চাপে পড়ে এক মাসে ছ’বার স্নান করতে হয়েছে তাঁকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবাহবিচ্ছেদ দিতে চান না তরুণ। বরং পরিচ্ছন্নতা বজায় রেখে রোজ স্নান করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। কিন্তু বিচ্ছেদের সিদ্ধান্তে অনড় রয়েছেন তাঁর স্ত্রী। ২২ সেপ্টেম্বর আবার দম্পতিকে নিয়ে আলোচনায় বসবে কাউন্সেলিং কেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Agra Uttar Pradesh Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE