Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

আলিয়ার কোলে ছোট্ট রাহা, কাকে দেখে কথার ঝুড়ি ফুটল মুখে? রইল মন ভাল করা ভিডিয়ো

ঠাকুমাকে কাছে পেয়েই তাঁর সঙ্গে আধো আধো শব্দ করে কথা বলার চেষ্টা করতে থাকে রাহা। আনন্দে হাততালিও দিয়ে ফেলে সে।

আলিয়া ভট্টের কোলে রাহা।

আলিয়া ভট্টের কোলে রাহা। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫২
Share: Save:

বাবা-মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা গেল রাহাকে। আলিয়া ভট্টের কোলে রয়েছে ছোট্ট রাহা। পাশে দাঁড়িয়ে রয়েছেন রণবীর কপূর। কিন্তু রাহার মুখে হাসি ফুটেছে অন্য এক জনকে দেখে। শুধু হাসিই নয়, মুখে যেন খই ফুটেছে তার। আলিয়ার কোল থেকে ঝুঁকে পড়ে অন্য দিকে তাকাচ্ছে রাহা। সমাজমাধ্যমে রণবীর এবং আলিয়ার কন্যার এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ফিল্মিজ্ঞান’ নামে অ্যাকাউন্ট থেকে ফেসবুকের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, কন্যা রাহাকে নিয়ে মুম্বই বিমানবন্দরের সামনে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া এবং রণবীর। আলিয়ার কোলে বসে রয়েছে রাহা। বিমানবন্দরে ঢোকার আগে নথিপত্র যাচাই করাচ্ছিলেন দুই তারকা। কিন্তু রাহার নজর তখন অন্য দিকে। আলিয়ার কোল থেকে ঝুঁকে পড়ে পিছন দিকে তাকাচ্ছে সে। কারণ, বিমানবন্দরে অতি পরিচিত মুখ দেখতে পেয়েছে রাহা। তা দেখে আনন্দে গদগদ হয়ে পড়েছে সে।

আলিয়া এবং রণবীরের পিছনে দাঁড়িয়ে ছিলেন রাহার ঠাকুমা নীতু কপূর। তাঁকে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েছে রাহা। রাহাকে দেখেই ‘হ্যালো’ বলেন নীতু। তার পর আলিয়া এবং রণবীরের গালে চুমু খেয়ে আদরও করেন তিনি। ঠাকুমাকে কাছে পেয়েই তাঁর সঙ্গে আধো আধো শব্দ করে কথা বলার চেষ্টা করতে থাকে রাহা। আনন্দে হাততালিও দিয়ে ফেলে সে। এই ভিডিয়োটি সেখানে উপস্থিত ছবিশিকারিদের ক্যামেরায় বন্দি করা হয়।

সমাজমাধ্যমে ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই নেটব্যবহারকারীরা রাহাকে অনেক ভালবাসা দিয়েছেন। রাহার কণ্ঠস্বর যে কতটা মিষ্টি, তা জানাতেও ভোলেননি নেটাগরিকদের অধিকাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Neetu Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE