Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

একা সলমন নন, পরিবারের উপরেও হামলার ছক! বিষ্ণোই গ্যাং নিয়ে কী জানালেন ভাইজান?

জিজ্ঞাসাবাদে সলমন জানিয়েছিলেন, ভোরবেলা তাঁর বাড়ির সামনে বাজি ফাটার মতো শব্দ হয়েছিল।

Salman Khan said Vishnoi gang tried to attack his family members as well

সলমন খান ও লরেন্স বিষ্ণোই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৭:১০
Share: Save:

বিষ্ণোই গ্যাং-এর নিশানায় বলি-তারকা সলমন খান। একাধিক বার তাঁর উপর আক্রমণের চেষ্টা করেছে লরেন্স বিষ্ণোইয়ের দল। তবে শুধু সলমনকেই নয়, তাঁর পরিবারের সদস্যদের উপরও হামলার চেষ্টা করেছে তারা। এমন জানিয়েছেন সলমন নিজেই। মুম্বই পুলিশ এই মর্মে একটি চার্জশিট দাখিল করেছে। ১৭৩৫ পাতার চার্জশিটে উল্লেখ করা হয়েছে, সলমন বিশদে জানিয়েছেন কী ভাবে তিনি ও তাঁর পরিবারের সদস্যরা বিষ্ণোই দলের তরফ থেকে হুমকি পাচ্ছেন।

চলতি বছর জানুয়ারি মাসে সলমনের খামারবাড়ি পানভেলে দুই ব্যক্তি ঢুকে পড়ার চেষ্টা করেছিলেন। সেই দুই ব্যক্তিকে বিষ্ণোই গ্যাং-এর দুষ্কৃতী হিসেবে সনাক্ত করে মুম্বই পুলিশ। পরে মুম্বইয়ে সলমনের বাড়ি 'গ্যালাক্সি'-র সামনে গুলিবর্ষণের ঘটনায় নড়ে বসেছিল মুম্বই পুলিশ। জিজ্ঞাসাবাদে সলমন জানিয়েছিলেন, ভোরবেলা তাঁর বাড়ির সামনে বাজি ফাটার মতো শব্দ হয়েছিল। অভিনেতার কথায়, “আতস বাজি ফাটার মতো শব্দ পাই। তখন ঘড়িতে সময়, ভোর ৪.৫৫ মিনিট। বাড়ির নিরাপত্তারক্ষীরা জানান, বাইরে থেকে দুই দুষ্কৃতী মোটরবাইকে চড়ে গ্যালাক্সির সামনে এসে দাঁড়ান। দোতলার বারান্দাকে তাক করে তাঁরা গুলি ছুড়েছিলেন।”

সলমন আরও বলেন, “আমার ও আমার পরিবারের সদস্যদের উপর হামলার বহু বার চেষ্টা করা হয়েছে। শুনেছি, এই হামলার দায় নিয়েছে লরেন্স বিষ্ণোই। তাই ওরাই আমার বাড়ির সামনে গুলিবর্ষণ করেছিল বলে আমি বিশ্বাস করি।” গত বছর অগস্ট মাস থেকে একাধিকবার সলমনের উপর হামলার চেষ্টা করে বিষ্ণোই গ্যাং। মুম্বই পুলিশের দাখিল করা এই চার্জশিট অনুযায়ী, পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে যে ভাবে হত্যা করা হয়েছিল, সেই একই কায়দায় সলমনকে হত্যার ছক কষেছিল বিষ্ণোই গ্যাং। এমনকি, মুম্বই পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছিল, পাকিস্তান থেকে আনা আগ্নেয়াস্ত্র দিয়ে সলমনের উপর হামলার পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোইয়ের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Lawrence Bishnoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE