Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Nilanjanaa Sengupta

‘মুখে যেন হাসিটা থাকে’, যিশুর সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝে মেয়েকে কী বললেন নীলাঞ্জনা?

সারার কথায়, তাঁর মা সবচেয়ে শক্তিশালী মহিলা। নীলাঞ্জনার সঙ্গে একটি ছবি পোস্ট করে সারা লেখেন, ‘স্ট্রংগেস্ট উওম্যান ইন দ্য গেম’।

Nilanjanaa Sengupta comments on Sara Sengupta\\\\\\\\\\\\\\\'s post amid her divorce rumour with Jisshu Sengupta

নীলাঞ্জনা সেনগুপ্ত ও যিশু সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৪:১৮
Share: Save:

যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের দাম্পত্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। এই নিয়ে এখন টলিপাড়ায় জল্পনা চলছে। নীলাঞ্জনা সমাজমাধ্যম থেকে সেনগুপ্ত পদবি ও যিশুর সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলায় এই জল্পনার সূত্রপাত। তবে এই খবর প্রকাশ্যে আসতেই মন ভেঙেছে যিশু-নীলাঞ্জনা জুটির অনুরাগীদের। তাঁদের আশা, আবার সব ঠিক হয়ে যাবে তারকা জুটির মধ্যে। এই জল্পনার মধ্যেই মায়ের জন্য একটি পোস্ট করলেন যিশু-কন্যা, অভিনেত্রী সারা সেনগুপ্ত।

সারার কথায়, তাঁর মা সবচেয়ে শক্তিশালী মহিলা। নীলাঞ্জনার সঙ্গে একটি ছবি পোস্ট করে সারা লেখেন, ‘স্ট্রংগেস্ট উওম্যান ইন দ্য গেম’। অনুরাগীদের আন্দাজ, এই লড়াইয়ে মায়ের পাশে রয়েছেন সারা। মঙ্গলবার নিজের সমাজমাধ্যমে সারা নিজের একটি রিল পোস্ট করেন। হাসিমুখে মেয়েকে দেখে নীলাঞ্জনা মন্তব্য করেন, “সোনা মেয়ে, এ ভাবেই মুখে যেন হাসি লেগে থাকে।”

মা ও মেয়ে— নীলাঞ্জনা সেনগুপ্ত ও সারা সেনগুপ্ত।

মা ও মেয়ে— নীলাঞ্জনা সেনগুপ্ত ও সারা সেনগুপ্ত।

সপ্তাহখানেক আগে নীলাঞ্জনা একটি পোস্ট করেন। সেই পোস্টে যিশু-পত্নী জানান, তাঁর শক্তির উৎস হলেন তাঁর দুই মেয়ে সারা ও জ়ারা এবং বোন চন্দনা। সেই পোস্টে কোথাও ছিল না যিশুর উল্লেখ। এই পোস্টেই জল্পনা আরও ঘনীভূত হয়, তাঁদের সংসারে চিড় ধরেছে। টলিপাড়ায় গুঞ্জন, তাঁদের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। মুম্বই গিয়েই নাকি এই মহিলার সঙ্গে যিশুর সম্পর্ক তৈরি হয়েছে। তার জেরেই সংসারে ভাঙন। এমনকি, এ-ও শোনা গিয়েছে, নীলাঞ্জনা খবরটি পেয়ে আত্মহত্যা পর্যন্ত করতে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nilanjanaa Sengupta Jisshu Sengupta Sara Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE