Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job Recruitment 2024

উত্তর দিনাজপুর জেলায় চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আগামী ২৬ জুলাই সকাল ১১টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৫:৫৬
Share: Save:

উত্তর দিনাজপুর জেলায় কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনস্থ একাধিক প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

জেলায় নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও), মেডিক্যাল অফিসার, স্পেশালিস্ট (পেডিয়াট্রিক্স), স্পেশালিস্ট (মেডিসিন), স্পেশালিস্ট (গায়নোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স) এবং স্পেশালিস্ট (অপথ্যালমোলজি) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৬। আবেদনকারীদের বয়স ৬৭ বছরের মধ্যে হলেই বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে, নিযুক্তদের পারিশ্রমিক হবে দৈনিক ৩০০০ টাকা থেকে শুরু করে মাসে ৭০,০০০ টাকা পর্যন্ত।

জিডিএমও পদের জন্য প্রার্থীদের এমবিবিএস ডিগ্রির পাশাপাশি ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন থাকতে হবে। একই সঙ্গে তাঁদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হওয়া এবং স্থানীয় ভাষা সম্পর্কিত জ্ঞান থাকাও জরুরি। একই ভাবে অন্য পদগুলির জন্যও রয়েছে যোগ্যতার ভিন্ন মাপকাঠি।

আবেদন জানানোর জন্য সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্ত প্রার্থীদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা অনলাইনে জমা দিতে হবে। আগামী ২৬ জুলাই সকাল ১১টায় বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, অন্যান্য নথি এবং আবেদনমূল্যের রসিদ নিয়ে সকাল ১১টার মধ্যে নির্ধারিত স্থানে পৌঁছে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE