Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
WBNUJS Recruitment 2024

সল্টলেকের ডব্লিউবিএনইউজেএসে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আইপিআর কনসালট্যান্ট, আইপিআর অ্যাটর্নি এবং সেক্রেটারিয়াল অ্যান্ড ফিন্যান্সিয়াল অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৫০,০০০ টাকা, ৪০,০০০ টাকা এবং ৩০,০০০ টাকা।

WBNUJS

ডব্লিউবিএনইউজেএস। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৬:২৭
Share: Save:

সল্টলেকের ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে দু’দিন আগে প্রতিষ্ঠানের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানের এমএসএমই ইনোভেশন স্কিমের অধীনস্থ আইপি ফেসিলিটেশন সেন্টারের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে আইপিআর কনসালট্যান্ট, আইপিআর অ্যাটর্নি এবং সেক্রেটারিয়াল অ্যান্ড ফিন্যান্সিয়াল অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা তিন। সমস্ত পদে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়ানো হতে পারে। আইপিআর কনসালট্যান্ট, আইপিআর অ্যাটর্নি এবং সেক্রেটারিয়াল অ্যান্ড ফিন্যান্সিয়াল অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৫০,০০০ টাকা, ৪০,০০০ টাকা এবং ৩০,০০০ টাকা।

বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে আবেদনকারীদের বয়ঃসীমা উল্লেখ করা হয়নি। আইপিআর কনসালট্যান্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞানে স্নাতকের পর এলএলবি ডিগ্রি থাকতে হবে। এর পর কোনও সরকারি/ আধা সরকারি/ সরকার অনুমোদিত সংস্থায় ন্যূনতম ১৫ বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্যান্য পদে আবেদনের জন্যও যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

আগামী ২০ জুলাই সকাল ১০টা থেকে প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে নির্ধারিত সময়ের মধ্যে যথাস্থানে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে বাকি তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE