Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral News

বিয়ের দিন রূপটানশিল্পীকে কিছুতেই সময় দিচ্ছিলেন না আলিয়া, নেপথ্যে কী কারণ?

আলিয়া সাক্ষাৎকারে দাবি করেন, তাঁর ‘অ্যাটেনশন ডেফিসিট ডিজ়অর্ডার’ রয়েছে। সে কারণেই তিনি মেকআপের জন্য বেশি ক্ষণ অপেক্ষা করতে রাজি হননি।

Alia Bhatt refused to give time to her make up artist on wedding day

আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১২:০১
Share: Save:

পাঁচ বছর সম্পর্কে থাকার পর মনের মানুষকে বিয়ে করছেন। জীবনের এই বিশেষ দিনে কমবেশি সকল নারীই সুন্দর ভাবে সাজগোজ করতে চান। কিন্তু বলি অভিনেত্রী আলিয়া ভট্ট ভেসে গিয়েছিলেন বিপরীত স্রোতে। মেকআপের জন্য নাকি রূপটানশিল্পীকে বিন্দুমাত্র সময় দিতে চাননি আলিয়া।

সম্প্রতি এক পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানান, অ্যাটেনশন ডেফিসিট ডিজ়অর্ডার’ নামে একটি বিশেষ মানসিক অবস্থার শিকার তিনি। সাজগোজ করার জন্য বেশি সময় মেকআপ চেয়ারে বসতে পারেন না অভিনেত্রী। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘বিয়ের দিন আমার রূপটানশিল্পী আমাকে কমপক্ষে দু’ঘণ্টা মেকআপ চেয়ারে বসে থাকতে বলেছিলেন। কিন্তু আমি একেবারেই রাজি হয়নি।’’ পাল্টা রূপটানশিল্পীকে তিনি বলেন, ‘‘পাগল হয়েছেন নাকি! আমি আপনাকে ৪৫ মিনিট সময় দিতে পারি। তার মধ্যে যেমন পারবেন, মেকআপ করে দিন। ৪৫ মিনিটের বেশি আমি চেয়ারে বসে থাকতে পারব না।’’

আলিয়া সাক্ষাৎকারে দাবি করেন, তাঁর ‘অ্যাটেনশন ডেফিসিট ডিজ়অর্ডার’ রয়েছে। সে কারণেই তিনি মেকআপের জন্য বেশি ক্ষণ অপেক্ষা করতে রাজি হননি। তা ছাড়া তিনি চেয়েছিলেন যে, বিয়ের দিন যেন চড়া মেকআপ না করা হয়।

পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কপূরকে বিয়ে করেন আলিয়া। একই বছর নভেম্বর মাসে কন্যাসন্তান রাহার জন্ম দেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE