Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শপিং মলে ঘোরাঘুরি করছেন সলমন, বাবা হুমকি পাওয়ার পর কড়া নিরাপত্তায় ‘ভাইজান’, ভাইরাল ভিডিয়ো

দুবাইয়ের একটি শপিং মলে ঘুরছেন সলমন খান। তাঁকে চারপাশ থেকে ঘিরে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। সলমনের আগে হেঁটে যাচ্ছিলেন শেরা।

সলমন খান।

সলমন খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৯
Share: Save:

প্রার্তভ্রমণে বেরিয়ে বুধবার হুমকি পেয়েছিলেন বর্ষীয়ান চিত্রনাট্যকার তথা সলমন খানের পিতা সেলিম খান। ভদ্র ভাবে চলাফেরা না করলে লরেন্স বিষ্ণোইকে খবর দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয় সেলিমকে। বাবা হুমকি পেয়েছেন। কিন্তু মুম্বইয়ে পরিবারের সঙ্গে নেই সলমন। তাঁকে দেখা গেল দুবাইয়ের শপিং মলে ঘোরাঘুরি করতে। অবশ্য কড়া নিরাপত্তার গণ্ডি দিয়ে ঘিরে রাখা হয়ে ছিল ‘ভাইজানকে’। সমাজমাধ্যমে অভিনেতার এমন একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, দুবাইয়ের একটি শপিং মলে ঘুরছেন সলমন। তাঁকে চারপাশ থেকে ঘিরে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। সলমনের আগে হেঁটে যাচ্ছিলেন শেরা। অভিনেতার পরনে নীল রঙের টি-শার্ট। টি-শার্টে গোঁজা রয়েছে রোদচশমা। মাথায় টুপি পরে রয়েছেন। হাতে সেই চেনা ব্রেসলেট। বলিপাড়া সূত্রে খবর, কাজের সূত্রে দুবাইয়ে গিয়েছেন সলমন।

প্রতি দিন সকালে ৮.৪৫ মিনিট নাগাদ সমুদ্রের পারে হাঁটতে যান সেলিম খান। বুধবার সকালে বাড়ি থেকে বেরিয়ে সমুদ্রসৈকতের দিকে এগোতেই কার্টার রোডে বাইকে চেপে এক মহিলা এবং এক পুরুষ হাজির হন। জানা গিয়েছে, ওই মহিলা পরনে ছিল বোরখা। যার ফলে মুখ বুঝতে পারেননি সেলিম। অভিযোগ, ওই মহিলা সেলিমের একেবারে পাশে গিয়ে বলেন, ‘‘একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’’ কিছু বুঝে ওঠার আগেই বাইক নিয়ে সেখান থেকে পালিয়ে যান দু’জনে।

পরে খান পরিবারের তরফে বান্দ্রা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে পুলিশ সূত্রের দাবি, ঘটনাটি তেমন গুরুতর না-ও হতে পারে। কেউ মজা করার জন্যও এমন করে থাকতে পারে। তবে এতে আশ্বস্ত হতে পারছেন না ভাইজানের পরিবারের সদস্যেরা। তাই এই ঘটনার পর দুবাইয়ের শপিং মলেও নিরাপত্তায় ঘিরে থাকতে দেখা গেল সলমনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Salman Khan Dubai Shopping Mall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE