Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bizarre birthday of motorcycle

বাইকের ‘হ্যাপি বার্থ ডে’, চাকা দিয়ে কেক কেটে হল জন্মদিন পালন!

চাকায় বাঁধা সেই ছুরি দিয়ে কেক কেটে হল বাহনের জন্মদিন উদ্‌যাপন।

A viral video shows a man celebrates his motorbikes birthday

বাহনের জন্মদিন উদ্‌যাপন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১১:১৫
Share: Save:

হতে পারে বাহন, তা বলে কি জন্মদিন থাকতে নেই তার! আর জন্মদিন মানেই তো কেক। তাই বাহনের মালিকের ইচ্ছায় রীতিমতো কেক কেটে সকলকে ডেকে সাড়ম্বরে জন্মদিন পালন হল এক অদ্ভুত কায়দায়। এই অভিনব জন্মদিনের ভিডিয়োই ভাইরাল হয়েছে সম্প্রতি। ভিডিয়োয় দেখা গিয়েছে এক ব্যক্তি তাঁর বাইকের জন্মদিন ঘটা করে পালন করছেন। এক ব্যক্তির এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে ভিডিয়োটি পোস্ট করেন। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। প্রায় দুই লক্ষ বার দেখা হয়েছে এই মজার ভিডিয়োটি। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

বাইকটিকে নিয়ে এক ব্যক্তিকে বেশ কয়েক বার আগুপিছু করতে দেখা গিয়েছে। ভিডিয়ো ভাল করে লক্ষ করলে বোঝা যাবে, বাইকের সামনের চাকায় বাঁধা রয়েছে একটি ছুরি। বাইকের সামনের দিকে একটি কেক নিয়ে ছিলেন আর এক ব্যক্তি। চাকায় বাঁধা সেই ছুরি দিয়ে কেক কেটে হল বাহনের জন্মদিন উদ্‌যাপন। আশপাশে দাঁড়িয়ে থাকা লোক হাততালি দিয়ে এই জন্মদিন পালন করলেন। বাহনের প্রতি এই ভালবাসা দেখে সমাজমাধ্যমে নানা মজার প্রতিক্রিয়া জমা পড়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘‘বাহন সম্পর্কে কতটা চিন্তাশীল হতে পারেন একজন।’’ অন্য একজন মজার ছলে বলেছেন, ‘‘প্রথমে সাইলেন্সার ব্যবহার করে মোমবাতিও নিভিয়ে দেওয়া উচিত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birthday Bike Celebration Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE