Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

কোটার কোচিং সেন্টারে ‘আজ কি রাত’ গানে নাচ দুই ছাত্রীর, হাততালি ছাত্রদের! ভাইরাল ভিডিয়োয় হইচই

সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, কোচিং সেন্টারের ক্লাসঘরে বসে রয়েছেন পড়ুয়ারা। সকলের পরনেই কচি কলাপাতা রঙের টিশার্ট এবং কালো প্যান্ট। গলায় ঝোলানো কোচিং সেন্টারের নামাঙ্কিত আইডি কার্ড।

Video of two girls dancing in Kota coaching center

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৫
Share: Save:

বিগত এক বছর ধরে ডাক্তারি এবং ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতি নেওয়া পড়ুয়াদের আত্মহত্যার কারণে খবরের শিরোনামে রয়েছে কোটা। কিন্তু এ বার শহরের এক নামী কোচিং সেন্টারের অন্দরে দুই পড়ুয়ার নাচের খবরের জেরে শিরোনামে এল রাজস্থানের এই শহর। বলিউড ছবি ‘স্ত্রী-২’ ছবির ‘আজ কি রাত’ গানে দুই ছাত্রীর কোমর দোলানোর ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, কোচিং সেন্টারের ক্লাসঘরে বসে রয়েছেন পড়ুয়ারা। সকলের পরনেই কচি কলাপাতা রঙের টিশার্ট এবং কালো প্যান্ট। গলায় ঝোলানো কোচিং সেন্টারের নামাঙ্কিত আইডি কার্ড। তাঁদের মধ্যে থেকে দু’জন ছাত্রী ক্লাসরুমের ঠিক মাঝখানে মনের আনন্দে নাচছেন। ‘আজ কি রাত’ গানের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলাচ্ছেন তাঁরা। হাঁ করে সেই নাচ দেখছেন পিছনের বেঞ্চে বসা জনা কয়েক ছাত্র। হইহই করে হাততালিও দিতে দেখা গিয়েছে বেশ কয়েক জন পড়ুয়াকে। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমে আলোড়নও ফেলেছে ভিডিয়োটি।

মঙ্গলবার ‘অজয় পটেল’ নামে একটি এক্স হ্যান্ডল থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। প্রায় ১০ লক্ষ বার ভিডিয়োটি দেখা হয়েছে। সেই ভিডিয়োয় হাজার হাজার লাইকও পড়েছে। নেটাগরিকদের কেউ কেউ ওই দুই পড়ুয়ার আত্মবিশ্বাস এবং নাচের প্রশংসা করলেও অনেকে ওই ঘটনার নিন্দাও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Kota Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE