Advertisement
০৮ জুলাই ২০২৪
Raj Chakraborty

রাজ এ বার বলিউডে? ছবির কাজ শেষ হলেই হিন্দি ওয়েব সিরিজ়ের শুটিং শুরু?

হিন্দি ওয়েব সিরিজ় পরিচালনা করতে চলেছেন রাজ। প্রেক্ষাপটে তাঁরই ছবি ‘পরিণীতা’। শোনা যাচ্ছে, শুভশ্রীর পরিবর্তে হিন্দি ওটিটি দুনিয়ার প্রথম সারির নায়িকাকে বেছে নিয়েছেন পরিচালক।

Image Of Raj Chakraborty

রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’ এ বার হিন্দিতে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ২০:০১
Share: Save:

ধারাবাহিক ভাবে একের পর এক ছবি নিয়ে আসছেন রাজ চক্রবর্তী। বুদ্ধদেব গুহের উপন্যাস অবলম্বনে তৈরি ‘বাবলি’ মুক্তি পাবে ১৫ অগস্ট। সেই ছবির শুটিং শেষ হতেই পরের ছবির কাজ শুরু করে ফেলেছেন তিনি। মূল আকর্ষণ মিঠুন চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তী। শোনা গিয়েছে, ছবির শুটিং শেষ হয়েছে বৃহস্পতিবার। এই ছবিটি ছাড়াও আগামী আরও একটি ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন রাজ। এ-ও শোনা যাচ্ছে, অনেক দিনের স্বপ্ন পূরণ করতে চলেছেন তিনি। এ বার হিন্দি ওয়েব সিরিজ় পরিচালনা করবেন। প্রেক্ষাপটে তাঁরই বাংলা ছবি ‘পরিণীতা’। জাতীয় স্তরের একটি প্রথম সারির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ়।

সাল ২০১৯। ‘পরিণীতা’ ছবি দিয়ে রাজ তাঁর পরিচালনার ঘরানা বদলেছিলেন। ছবির জন্য নিজেকে ভেঙেচুরে তৈরি করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নায়ক ‘বাবাইদা’র চরিত্রে ঋত্বিক চক্রবর্তীও নতুন ভাবে নিজেকে পর্দায় তুলে ধরেছিলেন। প্রেম এবং প্রতিহিংসার মিশেলে তৈরি এই ছবিই পরিচালকের অস্ত্র। যাকে তিনি পৌঁছে দিতে চাইছেন জাতীয় স্তরে। ইতিমধ্যেই শুভশ্রী ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ে অভিনয় করে ফেলেছেন। রাজও পরিচালনা করেছেন বাংলা ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’। ছবির পরে তাঁর সিরিজ়ের নায়িকাও শুভশ্রীই? শোনা যাচ্ছে, হিন্দি ওটিটি দুনিয়ার প্রথম সারির নায়িকাকে বেছে নিয়েছেন বিধায়ক-প্রযোজক-পরিচালক। কিন্তু এই মুহূর্তে নাম প্রকাশ করতে নারাজ পরিচালক! ক্যামেরার দায়িত্বে গৈরিক সরকার। সিরিজ় সম্পাদনার দায়িত্বে ‘এলএসডি২’ খ্যাত সম্পাদক পারমিতা ঘোষ। গল্প এবং চিত্রনাট্যে অনেকটাই বদল ঘটানো হয়েছে। হিন্দি সিরিজ়ের জন্য গল্প লিখেছেন এক মরাঠি লেখক।

অনেক দিন ধরেই বাংলার পর হিন্দি বিনোদন দুনিয়ায় রাজত্ব করার জন্য মুখিয়ে ‘বোঝে না সে বোঝে না’ পরিচালক। এ-ও শোনা যাচ্ছে, সিরিজ়ে বলিউড নায়িকার পাশাপাশি কলকাতার খ্যাতনামী অভিনেতারাও থাকবেন। পুজোর সময় শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে। ছবির মতোই সিরিজ়ের পটভূমিকায় উত্তর কলকাতা। জানা গিয়েছে, শহরতলিতে কিছু দৃশ্য শুট করা হবে। ২০১৯-এর ছবিটি শেষ হয়েছিল ‘বাবাইদা’র মৃত্যুর প্রতিশোধ নিয়ে। সেখান থেকেই কি শুরু হবে রাজের সিরিজ়? সময় উত্তর দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Movie Parineeta Hindi Web Series Raj C
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE