Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
TCIL Recruitment 2024

২০৪টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, কারা আবেদন করবেন?

সদ্যই টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মখালির একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে ওই সংস্থার তরফে কর্মী নিয়োগ করা হবে।

Telecommunications Consultants India Limited Bhawan.

টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৩
Share: Save:

টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। সংস্থার তরফে ডিপ্লয়মেন্ট কিংবা আউটসোর্সিংয়ের মাধ্যমে ইন্দিরা গান্ধী হাসপাতালে ২০৪টি শূন্যপদে এই নিয়োগ হবে।

কোন কোন পদে নিয়োগ?

হাসপাতালের নার্সিং অফিসার, ল্যাব টেকনিশিয়ান, ল্যাব অ্যাসিস্ট্যান্ট, ফার্মাসিস্ট, জুনিয়র রেডিয়োগ্রাফার, ইসিজি টেকনিশিয়ান, রিফ্র্যাকশনিস্ট, অডিয়োমেট্রি, ফিজ়িয়োথেরাপিস্ট, ওটি টেকনিশিয়ান, ওটি অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ডায়েটিশিয়ান, অক্যুপেশনাল থেরাপিস্ট, পোস্ট মর্টেম টেকনিশিয়ান, মরচ্যুয়ারি অ্যাসিস্ট্যান্ট, ড্রেসার, প্লাস্টার রুম অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী প্রয়োজন।

আবেদনকারীদের যোগ্যতা:

নার্সিং, ফার্মাসি, ফিজ়িয়োথেরাপি, প্যারামেডিক্যাল বিষয়ে স্নাতক কিংবা স্বীকৃত পর্ষদ বা শিক্ষা সংসদ থেকে দশম অথবা দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের পদের নিরিখে নিয়োগে করা হবে। এ ক্ষেত্রে এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ৩২ বছর বয়সিরা অ্যাসিস্ট্যান্ট ডায়েটিশিয়ান, অক্যুপেশনাল থেরাপিস্ট, পোস্ট মর্টেম টেকনিশিয়ান পদে এবং অন্যান্য পদে অনূর্ধ্ব ২৭ বছর বয়সিরা আবেদন করতে পারবেন।

বেতন:

পদের নিরিখে ২৯,৮৫০ টাকা থেকে ৬৭,৩৫০ টাকা বেতন হিসাবে ধার্য করা হয়েছে।

মোট ছ’মাসের চুক্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। পরবর্তীকালে ওই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অনলাইনে ২ সেপ্টেম্বর থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আবেদনমূল্য ২,০০০ টাকা। যোগ্যতা যাচাই করা হবে স্কিল টেস্ট কিংবা ইন্টারভিউয়ের মাধ্যমে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Alerts 2024 Medical Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE