Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী প্রয়োজন। ওই পদে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের আবেদন গ্রহণ করা হবে।

Calcutta School of Tropical Medicine.

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৫:৫৪
Share: Save:

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মখালি। ওই প্রতিষ্ঠানে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি আছে, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

উল্লিখিত বিষয়ে দু’বছরের ডিপ্লোমা করা থাকলেও আবেদনের সুযোগ রয়েছে। এ ক্ষেত্রে আবেদনকারীদের স্বীকৃত ডায়াগনস্টিক ল্যাবরেটরিতে অন্তত দু’বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিকে ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির অর্থপুষ্ট একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। মাসিক পারিশ্রমিক ৩০ হাজার টাকা। পদপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। তবে ওই মেয়াদ মোট তিন বছর পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

আগ্রহীদের ডাকযোগে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন গৃহীত হবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের নাম প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE