Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

পাইথন বিশেষজ্ঞদের কাজের সুযোগ আইআইএসইআর কলকাতায়, কী ভাবে আবেদন করবেন?

প্রজেক্ট কম্পিউটার প্রোগ্রামার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য ৩৫ হাজার থেকে ৫৫ হাজার টাকা প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৫:৩৩
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর) কলকাতায় কর্মখালি। প্রজেক্ট কম্পিউটার প্রোগ্রামার হিসাবে প্রতিষ্ঠানের এন্টারপ্রাইজ় রিসোর্স প্ল্যানিং (ইআরপি) কমিটিতে কর্মী প্রয়োজন। স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা সংশ্লিষ্ট পদে কাজের সুযোগ পাবেন। শূন্যপদ দু’টি।

পাইথন, এপিআই, বুটস্ট্র্যাপ বিষয়ে জ্ঞানসম্পন্ন, এবং কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের ওই কাজের জন্য বেছে নেওয়া হবে। কারণ, প্রতিষ্ঠানের ইআরপি স্টিটেমের সফট্অয়্যার ডেভেলপমেন্ট সংক্রান্ত বিষয়টি রক্ষণাবেক্ষণের জন্য কর্মী প্রয়োজন।

প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ৩৫ হাজার থেকে ৫৫ হাজার টাকা দেওয়া হবে। মোট ১১ মাসের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিদের কাজ করতে হবে। তবে, ওই মেয়াদ আরও বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহীদের ইমেল মারফত জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ আবেদন করতে হবে। ৩ সেপ্টেম্বর আবেদন জমা দেওয়ার শেষ দিন। কবে ইন্টারভিউ বা পরীক্ষা নেওয়া হবে, সে বিষয়ে যাবতীয় তথ্য প্রতিষ্ঠানের তরফে জানিয়ে দেওয়া হবে। এ বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE