Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Presidency University Recruitment

ভূগোল নিয়ে উচ্চশিক্ষা লাভ করেছেন? কাজের সুযোগ রয়েছে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে

এক বছরের চুক্তিতে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজ করতে হবে। ওই কাজের জন্য মাসে ৩৭ হাজার টাকা সাম্মানিক দেওয়া হবে।

Presidency University.

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৫:০৬
Share: Save:

ভূগোলে উচ্চশিক্ষা লাভ করেছেন? ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হয়েছেন? প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ রয়েছে। এই মর্মে সদ্যই বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ভূগোল বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে এক জনকে বেছে নেওয়া হবে।

এর জন্য ভূগোলে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তাঁদের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড এবং ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এসইআরবি-ডিএসটি) অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

ওই কাজের জন্য মোট এক বছরের চুক্তিতে নিযুক্তকে বহাল রাখা হবে। মাসিক সাম্মানিক ৩৭ হাজার টাকা। পদপ্রার্থীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য জীবনপঞ্জি-সহ অন্যান্য নথিও পাঠাতে হবে।

১০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ইমেল মারফত ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। ১৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগে ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JRF recruitment 2024 WB Govt Job Alert Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE