Advertisement
০৪ জুলাই ২০২৪
BECIL Recruitment 2024

বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৭:১২
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ চাকরির সুযোগ। এই মর্মে কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে সোমবার একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালে কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য অনলাইনেই আগ্রহীদের আবেদনপত্র জমা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

কেন্দ্রীয় সংস্থার তরফে হাসপাতালের নিউটাউন ক্যাম্পাসের রেডিয়ো-ডায়াগনোসিস বিভাগ এবং রেডিয়েশন মেডিসিন রিসার্চ সেন্টারে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর এবং ইনফেকশন কন্ট্রোল নার্স পদে। মোট শূন্যপদ চারটি। আবেদনকারীদের জন্য কোনও বয়সসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। ডেটা এন্ট্রি অপারেটর এবং ইনফেকশন কন্ট্রোল নার্স পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ১৭ হাজার ৪৯৮ টাকা এবং ৫০ হাজার টাকা।

ইনফেকশন কন্ট্রোল নার্স পদে আবেদনের জন্য প্রার্থীদের নার্সিংয়ে বিএসসি ডিগ্রির পাশাপাশি আইসিএন কোর্স করা থাকতে হবে। একইসঙ্গে ন্যাশনাল অ্যাক্রিডিটেশন বোর্ড ফর হসপিটালস অ্যান্ড হেলথকেয়ার প্রোভাইডার্স (এনএবিএইচ) স্বীকৃত হাসপাতালে ন্যূনতম পাঁচ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদে আবেদনের জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। এর জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। বিভিন্ন পদে আবেদনের শেষ দিন আগামী ৪ এবং ১০ জুলাই। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে। এই বিষয়ে সবিস্তার জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE