Advertisement
০৩ জুলাই ২০২৪
WB Govt Job Recruitment 2024

জলপাইগুড়ি জেলা হাসপাতালে চাকরির সুযোগ, কোন পদে, কত জনকে নিয়োগ করা হবে?

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।

jalpaiguri Medical College

জলপাইগুড়ি সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৭:১৪
Share: Save:

উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলায় কাজের সুযোগ। জলপাইগুড়ি সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সে কথা জানিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট এবং সরকারি হাসপাতালের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালের বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে চিকিৎসকদের। আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে এর জন্য আবেদনপত্র পাঠাতে হবে না।

হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে চিকিৎসকদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ১৪। হাসপাতালের যে সমস্ত বিভাগে চাকরির সুযোগ রয়েছে, সেগুলি হল— বায়োকেমিস্ট্রি, অপথ্যালমোলজি, কমিউনিটি মেডিসিন, মাইক্রোবায়োলজি, অ্যানাস্থেশিয়োলজি, পেডিয়াট্রিক মেডিসিন, ইএনটি, গায়নোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স, ফার্মাকোলজি, প্যাথোলজি, রেডিয়োলজি, সাইকিয়াট্রি, অর্থোপেডিক্স এবং ডার্মাটোলজি। সংশ্লিষ্ট পদে প্রাথমিক ভাবে এক বছরের চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৭০,০০০ টাকা।

উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে এমডি/ এমএস/ ডিএনবি থাকতে হবে। এর পর প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।

আগামী ১০ জুলাই দুপুর ১টায় হাসপাতালের প্রশাসনিক বিল্ডিংয়ে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জানতে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট বা হাসপাতালের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE