Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে কেন্দ্রীয় মন্ত্রকের প্রকল্পে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

প্রকল্পটির নাম— ‘ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে ইন ইন্ডিয়া ২’।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৭:৫৩
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ মানসিক স্বাস্থ্য বিষয়ক একটি কেন্দ্রীয় প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। বুধবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে দু’টি ভিন্ন পদে কাজের সুযোগ দেওয়া হবে প্রার্থীদের। স্বল্পমেয়াদি এই প্রকল্পের কাজে আগ্রহীদের এর জন্য শুধু মাত্র অনলাইনে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানে কেন্দ্রীয় স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রকের অর্থ সহায়তায় এবং ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ অ্যান্ড নিউরোসায়েন্সেসের (নিমহ্যান্স)-এর সহযোগিতায় প্রকল্পের কাজ সম্পন্ন হবে। প্রকল্পটির নাম— ‘ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে ইন ইন্ডিয়া ২’।

প্রকল্পটিতে নিয়োগ হবে ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে কো-অর্ডিনেটার এবং ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে ফিল্ড ডেটা কালেক্টার পদে। মোট শূন্যপদের সংখ্যা আট। প্রকল্পটিতে আগামী দু’মাসের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

প্রকল্পে আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৪৫ বছর। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে কো-অর্ডিনেটার এবং ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে ফিল্ড ডেটা কালেক্টার পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ৫৫ হাজার টাকা এবং ৪৫ হাজার টাকা। এ ছাড়াও মিলবে বিভিন্ন স্থানে যাতায়াতের খরচও।

ন্যাশনাল মেন্টাল হেলথ সার্ভে ফিল্ড ডেটা কালেক্টার পদে আবেদন জানাতে প্রার্থীদের সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সমাজবিদ্যা/ গ্রামীণ উন্নয়ন বা সম্পর্কিত বিষয়ে স্নাতকোত্তরোত্তীর্ণ হতে হবে। একই ভাবে অন্য পদটিতে আবেদনের জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। পাশাপাশি বিজ্ঞপ্তিতে উল্লিখিত লিঙ্কে গিয়েও সমস্ত নথি আপলোড করতে হবে। আগামী ১৬ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE