Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Poisoned to Death

প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে আপত্তি, পরিবারের ১৩ জনকে বিষ খাইয়ে খুন করলেন পাক তরুণী!

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেন ওই তরুণী। সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরিবারের ১৩ জন। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় সকলের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৪:৩৮
Share: Save:

প্রেমিকের সঙ্গে কন্যার বিয়ে দিতে রাজি ছিল না পরিবার। সেই ক্ষোভেই পরিবারের ১৩ জন সদস্যকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল পাকিস্তানের এক তরুণীর বিরুদ্ধে। খুনের অভিযোগে রবিবার ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সিন্ধ প্রদেশে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি খৈরপুরের কাছে হাইবাত খান ব্রোহি গ্রামের। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, তরুণীর সঙ্গে এক যুবকের দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। বাড়িতে তা জানাজানি হতেই ঝামেলা শুরু হয়। তরুণী বাড়িতে স্পষ্ট জানিয়ে দেন, বিয়ে করলে প্রেমিককেই করবেন। কিন্তু তাঁর সেই দাবি মানতে চায়নি পরিবার।

তরুণীও গোঁ ধরে বসেন। ফলে একটা টানাপড়েন শুরু হয়। তাই নিজের পছন্দের পাত্রকে বিয়ে করতে পরিবারের সদস্যদের সকলকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন তরুণী, অভিযোগ এমনই। তদন্তকারী এক আধিকারিক জানান, পরিবারের সদস্যদের এমন ভাবে খুন করার পরিকল্পনা করেন যাতে তাঁর নাম কোনও ভাবেই না জড়ায়। কিন্তু শেষরক্ষা হল না।

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেন ওই তরুণী। সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরিবারের ১৩ জন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় সকলের। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, বিষক্রিয়ায় সকলের মৃত্যু হয়েছে। তদন্ত শুরু করে পুলিশ। তখন তারা জানতে পারে প্রেমিকের সঙ্গে বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা চলছিল তরুণীর। ফলে সন্দেহের বশে তরুণী এবং তাঁর প্রেমিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তখনই জেরায় খুনের কথা স্বীকার করেন তরুণী। প্রেমিককে সঙ্গে নিয়ে এ কাজ করেছেন বলেও পুলিশের কাছে দাবি করেছেন তরুণী। রবিবারই তরুণী এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Poisoned Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE