Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Blast at Uluberia

উলুবেড়িয়ায় বিস্ফোরণে উড়ে গেল বাড়ি! গুরুতর জখম বাবা-ছেলে-সহ তিন, বোমা বাঁধতে গিয়ে ‘বিপত্তি’?

স্থানীয় সূত্রে খবর, বিকেলে উলুবেড়িয়া থানা এলাকার তপনা গ্রাম পঞ্চায়েতের ফতেপুরে একটি বাড়িতে হঠাৎ বিকট শব্দ হয়। বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা।

Blast in Howrah

উলুবেড়িয়া থানা এলাকায় বিস্ফোরণে ভেঙে গেল বাড়ি! —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫২
Share: Save:

আচমকা জোরালো বিস্ফোরণে উড়ে গেল একটি বাড়ি! গুরুতর জখম হলেন অন্তত তিন জন। মঙ্গলবার বিকেলে এই ঘটনায় চাঞ্চল্য হাওড়ার উলুবেড়িয়া থানার তপনা এলাকায়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান বোমা বাঁধতে গিয়ে ওই দুর্ঘটনা হয়েছে। ঘটনাস্থলে যাচ্ছে ফরেন্সিক দল।

স্থানীয় সূত্রে খবর, বিকেলে উলুবেড়িয়া থানা এলাকার তপনা গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে একটি বাড়িতে হঠাৎ বিকট শব্দ হয়। বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। শব্দের উৎসস্থল খুঁজতে গিয়ে তিন জনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। পরে তিন জনকেই নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিস্ফোরণ হয় বাঁশের তৈরি টালির ছাউনি দেওয়া একটি বাড়িতে। পুরো বাড়িটি ভেঙে গিয়েছে। তিন জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। দু’জনের নাম জানা গিয়েছে। শেখ শামসুর এবং শেখ হালিম। সম্পর্কে তাঁরা বাবা-ছেলে।

কী ভাবে এই বিস্ফোরণ হল তা খতিয়ে দেখা শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ। পদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে যান। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, বোমা তৈরি করতে গিয়ে এই দুর্ঘটনা হয়েছে। তবে তা তদন্তসাপেক্ষ বলে জানাচ্ছে পুলিশ। নমুনা সংগ্রহের জন্য ফরেন্সিক দলকে ডাকা হয়েছে। বিস্ফোরণের কারণ সম্পর্কে তার পরেই নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় এখনও পর্যন্ত কারও আটক বা গ্রেফতারির খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Howrah Uluberia police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE