Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
arrest

বাজারে গিয়ে নিখোঁজ! দুই ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে নির্যাতনের অভিযোগ, হুগলিতে ধৃত দুই

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা দু’জনের এক জন প্রথম বর্ষের ছাত্রী এবং অন্য জন দশম শ্রেণিতে পড়াশোনা করেন। গত শনিবার সন্ধ্যায় বাজারে গিয়েছিলেন দু’জন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চণ্ডীতলা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩৭
Share: Save:

বাজারে বেরিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন দুই ছাত্রী। দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ের পাশ থেকে দু’জনকে উদ্ধার করল পুলিশ। পরিবারের অভিযোগ, শারীরিক নির্যাতন করে তাঁদের রাস্তায় ফেলে দিয়ে গিয়েছিলেন এলাকারই দুই যুবক। অভিযোগের প্রেক্ষিতে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। হুগলির চণ্ডীতলার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা দু’জনের এক জন প্রথম বর্ষের ছাত্রী এবং অন্য জন দশম শ্রেণিতে পড়াশোনা করেন। গত শনিবার সন্ধ্যায় বাজারে গিয়েছিলেন দু’জন। অভিযোগ, রাস্তা থেকে তাঁদের জোর করে গাড়িতে করে তুলে নিয়ে যান পরিচিত দুই যুবক। অন্য দিকে, বাড়ি ফিরতে দেরি হওয়ায় ফোনে যোগাযোগের চেষ্টা করেন এক ছাত্রীর বাবা। কিন্তু মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে গভীর রাতে খবর পান দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ের একটি জায়গা থেকে দু’জনকে পাওয়া গিয়েছে।

রবিবার এক তরুণীর মা থানায় অভিযোগ করেন যে তাঁর মেয়েকে শারীরিক নিগ্রহ করে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে গিয়েছেন দুই অভিযুক্ত। তিনি নামও নেন দু’জনের। এর পর চণ্ডীতলা থানার পুলিশ তদন্তে নেমে দুই যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার তাঁদের শ্রীরামপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। ‘নির্যাতিতা’ এক মেয়ের বাবা অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন। যদিও ওই অভিযোগ মানতে চায়নি অভিযুক্তদের পরিবার। পুলিশ জানিয়েছে, পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। নির্যাতিতাদের স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest POCSO Case chanditala Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE