Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Crime News

কলকাতার তরুণী ধর্ষিত হলেন বর্ধমানে! স্টেশনে পরিচয় হওয়া অভিযুক্ত পাকড়াও মেমারি থেকে

পুলিশ সূত্রে খবর, শনিবার ১৮ বছর বয়সি মানসিক ভারসাম্যহীন এক তরুণী বাড়ির অজান্তে রাস্তায় বেরিয়ে পড়েন। ওই দিন রাতে তিনি ট্রেনে চলে আসেন বর্ধমান স্টেশনে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ২২:৫৫
Share: Save:

মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তের বাড়ি পূর্ব বর্ধমানের কালনা থানা এলাকায়। অন্য দিকে, নির্যাতিতা কলকাতার বাসিন্দা। রবিবার দুপুরে ওই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে খবর, শনিবার ১৮ বছর বয়সি মানসিক ভারসাম্যহীন এক তরুণী বাড়ির অজান্তে রাস্তায় বেরিয়ে পড়েন। ওই দিন রাতে তিনি ট্রেনে চলে আসেন বর্ধমান স্টেশনে। বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও হদিশ না পেয়ে তরুণীর পরিবারের তরফে স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। রবিবার সন্ধ্যায় মেমারিতে পাওয়া যায় ওই তরুণীকে। পুলিশের মাধ্যমে খবর পেয়ে মেমারিতে আসেন মেয়েটির পরিবারের সদস্যরা। তবে পরিবারের লোকজনকে মেয়েটি জানান, তিনি শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন। তাঁকে একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নামে পুলিশ। জানা যায়, বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্মে এক যুবকের সঙ্গে পরিচয় হয় নির্যাতিতার। রবিবার সকালে অভিযুক্ত তাঁকে মেমারিতে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যান। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাঁকে বর্ধমান আদালতে হাজির করানো হয়েছিল। বিচারক তাঁকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবারই ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE