Advertisement
০২ জুলাই ২০২৪
Stabbed in Bardhaman

প্রেমে সাড়া দেয়নি, বর্ধমানে প্রেমিকার মাথায় প্রেমিকের কোপ! মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন মা

নাবালিকার শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে গুসকরা পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে।

—প্রতীকী ছবি

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গুসকরা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ২২:০৫
Share: Save:

প্রেমে সাড়া দেয়নি। সেই রাগে নাবালিকা প্রেমিকার মাথায় ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দিলেন প্রেমিক। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন মা-ও। রবিবার ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের গুসকরা শহরে। পুলিশে অভিযোগ দায়ের করা হলেও এখনও পর্যন্ত অভিযুক্তের খোঁজ পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গুসকরার ধারাপাড়ি মাঠপাড়ার বাসিন্দা ওই ছাত্রী গুসকরা বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। অন্য দিকে, অভিযুক্ত যুবক রাজমিস্ত্রির কাজ করেন। প্রতিবেশীদের একাংশ জানিয়েছেন, ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্ত যুবকের কয়েক মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তবে তা ছিল খুবই ক্ষণস্থায়ী। পরিবার জানতে পারার পর মেয়েটি সম্পর্ক থেকে সরে আসে বলে দাবি করেছেন ওই প্রতিবেশীরা।

রবিবার গুসকরা শহরের ১৬ নম্বর ওয়ার্ডের ধারাপাড়া এলাকায় মা ও ভাইয়ের সঙ্গে পাড়ার একটি দোকানে যাচ্ছিল ওই নাবালিকা। অভিযোগ, হঠাৎই অভিযুক্ত যুবক অস্ত্র নিয়ে হামলা চালায় তার উপর। বাধা দিতে গিয়ে জখম হন নাবালিকার মা-ও। চিৎকার করে লোকজন ডাকাডাকি করা হলে ওই যুবক পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় নাবালিকা এবং তার মাকে গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। নাবালিকার শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাকে। তার পরিবারের পক্ষ থেকে গুসকরা পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

stabbed Guskara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE