Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral

কলেজের ক্যান্টিনে হাতাহাতি দুই তরুণীর, উল্টে গেল টেবিল, পড়ে গিয়েও থামল না ‘যুদ্ধ’! প্রকাশ্যে ভিডিয়ো

সমাজমাধ্যমে ভাইরাল ৩০ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই বেসরকারি কলেজের দুই ছাত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা চলছিল। এর পর হঠাৎই একে অপরের কলার চেপে ধরেন তাঁরা।

দুই তরুণীর মারামারির দৃশ্য।

দুই তরুণীর মারামারির দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৮:৫৮
Share: Save:

বচসা থেকে ধাক্কাধাক্কি থেকে চুলোচুলি। ঝামেলা এমন পর্যায়ে পৌঁছল যে একেবারে টেবিল উল্টে পড়ে গেলেন! তবুও হুঁশ ফিরল না দুই তরুণীর। চলতে থাকল মারামারি। এমন দৃশ্যই ধরা পড়ল নয়ডার বেসরকারি এক শিক্ষা প্রতিষ্ঠানের ক্যান্টিনে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সমাজমাধ্যমে ভাইরাল ৩০ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই বেসরকারি কলেজের দুই ছাত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা চলছিল। এর পর হঠাৎই একে অপরের কলার চেপে ধরেন তাঁরা। সঙ্গে চলতে থাকে অকথ্য ভাষায় গালিগালাজ। আরও এক ধাপ এগিয়ে এর পর একে অপরকে রীতিমতো মারতেও শুরু করেন তাঁরা। মারপিট করতে করতে ক্যান্টিনের একটি টেবিল উল্টে মাটিতে পড়ে যান। তবে তার পরেও তাঁদের থামানো যায়নি। ভিডিয়োয় এ-ও দেখা গিয়েছে, ওই দুই তরুণী যখন মারামারি করতে ব্যস্ত, তখন তাঁদের নিয়ে হাসাহাসি করছেন জনা কয়েক যুবক। মারপিটের দৃশ্য উপভোগও করছেন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভিডিয়োটি ভাইরাল হতেই ওই দুই পড়ুয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করেছে কলেজ কর্তৃপক্ষ। পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE