Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

মাঝরাস্তায় প্রেমিকাকে কোলে তুলে দৌড় মত্ত প্রেমিকের! কয়েক পা যেতে না যেতেই ‘প্রেমে পড়লেন’

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে প্রকাশ্য রাস্তায় মত্ত অবস্থায় একে অপরকে আলিঙ্গন করছেন ওই যুগল। বেশ কিছু ক্ষণ প্রেম পর্ব চলার পর প্রেমিকাকে পাঁজাকোলা করে তুলে নেন প্রেমিক।

প্রকাশ্যে আসা ভিডিয়োর দৃশ্য।

প্রকাশ্যে আসা ভিডিয়োর দৃশ্য। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৫:৪৫
Share: Save:

প্রকাশ্য রাস্তায় প্রেমিকাকে কোলে তুলে ভালবাসা প্রদর্শন করছিলেন মত্ত যুবক। সামলাতে না পেরে রাস্তাতেই পড়লেন মুখ থুবড়ে। পপাত চ প্রেয়সীও। মহারাষ্ট্রের নাগপুরের ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে প্রকাশ্য রাস্তায় মত্ত অবস্থায় একে অপরকে আলিঙ্গন করছেন ওই যুগল। বেশ কিছু ক্ষণ প্রেম পর্ব চলার পর প্রেমিকাকে পাঁজাকোলা করে তুলে নেন প্রেমিক। সেই অবস্থাতেই রাস্তায় দৌড়তে শুরু করেন। তবে কয়েক পা যেতে না যেতেই বিপত্তি। ভারসাম্য রাখতে না পেরে প্রেমিকাকে নিয়ে মুখ থুবড়ে প়়ড়ে যান তিনি।

ভিডিয়োটি নাগপুরের বজাজ নগর থানা এলাকায় ক্যামেরাবন্দি করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও ভিডিয়োটি কবেকার সে বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে ইনস্টাগ্রামে বহু মানুষ ওই ভিডিয়োটি দেখেছেন। বহু মানুষ ঘটনাটি নিয়ে মজার মজার মন্তব্যও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE