Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Brazilian Singer Dies

জলে ভেজা বৈদ্যুতিক ফ্যানে হাত দিতেই ঝটকা, গান গাইতে গাইতে মঞ্চেই মৃত্যু রক গায়কের

১৩ জুলাই ব্রাজিলের স্যালিনোপোলিসের একটি হোটেলে অনুষ্ঠান চলাকালীন ঘটনাটি ঘটেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গান গাইতে গাইতে একটি জলে ভেজা বৈদ্যুতিক ফ্যান স্পর্শ করেন আয়রেস।

প্রয়াত গায়ক আয়রেস সাসাকি।

প্রয়াত গায়ক আয়রেস সাসাকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৩:০৭
Share: Save:

লাইভ পারফরম্যান্সের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মঞ্চেই মৃত্যু হল গায়কের। ব্রাজ়িলের ওই রক সঙ্গীত গায়কের নাম আয়রেস সাসাকি (৩৫)। ১৩ জুলাই ব্রাজিলের স্যালিনোপোলিসের একটি হোটেলে অনুষ্ঠান চলাকালীন ঘটনাটি ঘটেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গান গাইতে গাইতে একটি জলে ভেজা বৈদ্যুতিক ফ্যান স্পর্শ করেন আয়রেস। সঙ্গে সঙ্গে তড়িদাহত হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যদিও ওই টেবিল ফ্যানটি কেন ভিজে ছিল, তা এখনও জানা যায়নি।

স্যালিনোপোলিস পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ব্রাজিলের পত্রিকা ইস্তো গেন্টের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ইতিমধ্যেই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের সঙ্গে কথা বলেছে। আয়োজক সংস্থার কাছে রিপোর্ট তলব করেছেন তদন্তকারীরা।

তবে ব্রাজ়িলেরই একটি স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গিটার বাজানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে আয়রেসের। যদিও বেশির ভাগ প্রতিবেদনেই দাবি করা হয়েছে, ভিজে বৈদ্যুতিক ফ্যানে হাত দিয়ে মৃত্যু হয় তাঁর।

আয়রেসের এক আত্মীয়া রিটা মাতোস বলেছেন, ‘‘কী ঘটেছে বুঝতে পারছি না। এই মুহূর্তে ওর সঙ্গে যাঁরা ছিলেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করছি।’’

মাত্র ১১ মাস আগে বিয়ে হয় আয়রেসের। স্বামীর মৃত্যুর পর স্ত্রী মারিয়ানা ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লিখেছেন, ‘‘আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। যাঁরা আমাদের পাশে রয়েছেন এবং সমবেদনা জানিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazilian Star Pop singer Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE