Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Viral News

ভ্যাটের উপর এসইউভি পার্কিং, দৃশ্য দেখে পথচলতি সকলের চক্ষু চড়কগাছ! দেখুন ভিডিয়ো

ভ্যাটের উপর এসইউভি গাড়ি পার্কিংয়ের ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল। গাড়িটিকে কী ভাবে আবর্জনা ডাম্পারের উপর তোলা হল, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন নেটাগরিকেরা।

Viral video of SUV on top of a dumpster in Florida USA

আমেরিকার ফ্লোরিডায় ভ্যাটের উপর এসইউভি পার্কিং। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৭
Share: Save:

আবর্জনার ভ্যাটের উপর এসইউভি পার্কিং! যা দেখে পথচলতি আমজনতার চোখ উঠল কপালে। অনেকেই লেন্সবন্দি করলেন সেই দৃশ্য। কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হওয়া গাড়িটির ভিডিয়ো নিয়ে নেটাগরিকদের মধ্যে পড়ে যায় শোরগোল। গাড়ির চালক কী ভাবে ভ্যাটের উপর এসইউভিটিকে তুললেন তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন তাঁরা। ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এনবিসি ২ নিউজ়ের শেয়ার করা ওই ভিডিয়োটি আমেরিকার ফ্লোরিডা রাজ্যের বলে জানা গিয়েছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, ভ্যাটের উপর এসইউভির দাঁড়িয়ে থাকার দৃশ্য স্কট গ্রিনবার্গ নামের এক স্থানীয় বাসিন্দার প্রথম নজরে পড়ে। মধ্যাহ্নভোজের জন্য তিনি কর্মস্থল থেকে বেরিয়েছিলেন। হঠাৎই ভ্যাটের উপর গাড়িটিকে দাঁড়িয়ে থাকতে দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি স্কট।

সঙ্গে সঙ্গে এক বন্ধুকে মেসেজ করে গোটা বিষয়টি জানান ওই ব্যক্তি। তিনি ঠিক দেখছেন কি না, তা-ও ওই বন্ধুর কাছে জানতে চান স্কট। পরে অবশ্য দেখা যায় একটি নির্মাণ প্রকল্পের সামনে ভ্যাটের উপর গাড়িটিকে তোলা হয়েছে। ওই প্রকল্পের শ্রমিকেরা ফর্কলিফ্‌টের সাহায্যে এই কাজটি করছেন বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, গ্রিনবার্গই প্রথম এসইউভিটির ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন। তাঁর কথায়, ‘‘মধ্যাহ্নভোজের জন্য গাড়ি চালিয়ে একটু সামনের দিকে যাচ্ছিলাম। বাঁ দিকের রাস্তায় চোখ পড়তেই রীতিমতো চমকে উঠেছিলাম। তাকিয়ে দেখি ভ্যাটের উপর দাঁড়িয়ে আছে গাড়ি। হে ঈশ্বর, আমি কি ঠিক দেখছি? আগুপিছু না ভেবে তখনই বন্ধুকে মেসেজ পাঠাই। নিজেই নিজেকে প্রশ্ন করি, চালক ভুল জায়গায় পার্ক করেননি তো? না কি এটাই নতুন নিয়ম হতে যাচ্ছে?’’

এনবিসি ২ নিউজ়ে দাবি, নির্মাণ প্রকল্পটির সামনে এসইউভিটি পার্ক করা ছিল। ফলে কাজ করতে গিয়ে অসুবিধার মুখে পড়েন শ্রমিকেরা। আর তাই এক রকম বাধ্য হয়েই ফর্কলিফ্‌ট ব্যবহার করে গাড়িটিকে ভ্যাটের উপর তুলে দেন তাঁরা। পর অবশ্যই তাঁরাই এসইউভিটিকে পার্কিং লটে ফিরিয়ে দেন। ফর্কলিফ্‌ট ব্যবহার করার জেরে গাড়িটির কোনও ক্ষতি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News SUV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE