Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
viral video

খাবার দিতে রাজি হননি মালিক, মত্ত অবস্থায় ট্রাক নিয়ে হোটেলে ঢুকিয়ে দিলেন চালক! প্রকাশ্যে ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত ট্রাকচালক মত্ত অবস্থায় সোলাপুর থেকে পুণে যাচ্ছিলেন। যাওয়ার পথে হিঙ্গনগাঁওয়ের ওই হোটেলে খাবার খেতে যান তিনি। কিন্তু মদ খেয়ে থাকার কারণে তাঁকে হোটেলে ঢুকতে দেওয়া হয়নি।

Video of truck driver rams vehicle in hotel in Pune

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩৫
Share: Save:

খাবার দিতে রাজি হননি হোটেল মালিক। রেগে গিয়ে বড় ট্রাক নিয়ে হোটেলে ধাক্কা দিলেন মত্ত চালক। শুক্রবার রাতে মহারাষ্ট্রের পুণের হিঙ্গনগাঁওয়ে ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত ট্রাকচালক মত্ত অবস্থায় সোলাপুর থেকে পুণে যাচ্ছিলেন। যাওয়ার পথে হিঙ্গনগাঁওয়ের ওই হোটেলে খাবার খেতে যান তিনি। কিন্তু মদ খেয়ে থাকার কারণে তাঁকে হোটেলে ঢুকতে দেওয়া হয়নি। এর পরেই রেগে যান ওই ট্রাকচালক। ট্রাক নিয়ে সোজা হোটেলের মূল ফটকে ধাক্কা মারেন তিনি। সেই দরজা ভেঙে চুরমার হয়ে যায়। হোটেলের বাইরে থাকা একটি গাড়িতেও সজোরে ধাক্কা মারেন তিনি। মত্ত চালককে থামাতে ট্রাক লক্ষ করে পাথর ছুড়তে শুরু করেন হোটেলকর্মীরা। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করা ওই ভিডিয়ো ইতিমধ্যেই আলোড়ন ফেলেছে সমাজমাধ্যমে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকে বিভিন্ন ধরনের মন্তব্যও করেছেন ভিডিয়োটি। উল্লেখ্য, অভিযুক্ত চালককে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Pune Hotel truck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE