Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
spine chilling viral video meat crawl

প্লেট থেকে হাঁটা দিল ‘জম্বি’ মাংস, ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠল সমাজমাধ্যম

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রেস্তরাঁয় টেবিলে রাখা প্লেট থেকে এক খণ্ড মাংস নড়েচড়ে বেরিয়ে আসছে।

Viral video of raw meat crawl out of the plate in a restaurant

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৪
Share: Save:

প্লেটে রাখা ছিল কাঁচা মাংস। হঠাৎ করেই গুটিগুটি হাঁটা দিল সেটি। একটি রেস্তরাঁয় খেতে আসা লোকজন এই ভয়ঙ্কর দৃশ্য দেখে কার্যত ভয়ে বিস্ময়ে হতবাক। মাংসের টুকরো, না কোনও ‘জম্বি’ ভর করেছে তাতে! সম্প্রতি সমাজমাধ্যমে একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রেস্তরাঁয় টেবিলে রাখা প্লেট থেকে এক খণ্ড মাংস নড়েচড়ে বেরিয়ে আসছে। ভূতুড়ে এই ঘটনা দেখে রেস্তরাঁয় উপস্থিত গ্রাহকেরা রীতিমতো আতঙ্কে চিৎকার করে উঠছেন এমনটাও শোনা গিয়েছে ওই ভিডিয়োয়। ভাইরাল ভিডিয়োটি সমাজমাধ্যম এক্সে (সাবেক টুইটার) পোস্ট করেছেন ফ্লোরিডার এক তরুণী রি ফিলিপস। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে মৃত মাংস জীবিত হতে দেখে মাংসের টুকরোটিকে সমাজমাধ্যমে অনেকেই ‘জম্বি’ মাংস বলে চিহ্নিত করেছেন। তা হলে ঠিক কী ঘটেছে? রেস্তরাঁয় কি অস্বাভাবিক কিছু ঘটেছিল? না, তেমন কোনও ভৌতিক কাণ্ড নেই ঘটনাটির পিছনে। সদ্য কাটা মাংসের টুকরোতে নুন পড়তেই মাংসের পেশিগুলি সংকুচিত হয়ে পড়ে। সে কারণেই সেটি নড়তে শুরু করে। ভিডিয়োটি কোন রেস্তরাঁয় তোলা হয়েছে তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Meat Restaurant Dining Out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE