Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Viral News

ওজন কমে যাওয়ায় দুশ্চিন্তা! নিজেকে বিয়ে করার এক বছরের মধ্যে আত্মঘাতী তরুণী প্রভাবী

পুলিশ সূত্রে জানা যায়, কুবরার ওজন অনবরত কমে যাচ্ছিল। তা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি। সমাজমাধ্যমে ওজন সংক্রান্ত পোস্টও করেছিলেন কুবরা।

কুবরা আয়কুট।

কুবরা আয়কুট। —ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২
Share: Save:

নিজের জন্য যোগ্য বর খুঁজে পাচ্ছিলেন না। তাই এক বছর আগে নিজেকেই বিয়ে করেছিলেন তরুণী। নিজেই নিজের জীবনসঙ্গী হওয়ার আনন্দে সাদা গাউন পরে বার্গারও খেয়েছিলেন তিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ছড়িয়ে পড়ায় রাতারাতি জনপ্রিয়ও হয়ে ওঠেন তিনি। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে আত্মঘাতী হন তরুণী।

ইস্তানবুলের সুলতানবেলি জেলার বাসিন্দা ছিলেন কুবরা আয়কুট। পেশায় প্রভাবী ছিলেন তিনি। বিলাসবহুল বহুতলের পাঁচতলা থেকে পড়ে গিয়ে মারা যান তিনি। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, কুবরার কাছে পাওয়া যায় একটি সুইসাইড নোটও।

পুলিশ সূত্রে জানা যায়, কুবরার ওজন অনবরত কমে যাচ্ছিল। তা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি। সমাজমাধ্যমে ওজন সংক্রান্ত পোস্টও করেছিলেন কুবরা। আত্মহত্যার আগে সমাজমাধ্যমে পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘‘আমি কোনও ভাবেই ওজন বাড়াতে পারছি না। প্রতি দিন এক কেজি করে ওজন কমে যাচ্ছে। কী করব কিছুই বুঝতে পারছি না। আমায় খুব কম সময়ের মধ্যে ওজন বাড়াতেই হবে।’’ কুবরার মৃত্যু নিয়ে তদন্তে চালিয়ে যাচ্ছে স্থানীয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Istanbul Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE