Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Viral Video

বন্ধুর বিয়েতে হইহুল্লোড়, সখীদের সঙ্গে নাচ অম্বানী-পুত্রবধূর, প্রকাশ্যে ভিডিয়ো

মঞ্চের সামনে বসে রয়েছেন বহু অতিথি। সকলের নজর রাধিকাদের দিকে। মঞ্চের দিকে ফোনের ক্যামেরা তাক করে বসেও রয়েছেন অতিথিদের কেউ কেউ।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৪:৪৬
Share: Save:

মঞ্চের মাঝখানে রয়েছেন মুকেশ অম্বানীর পুত্রবধূ রাধিকা মার্চেন্ট। তাঁর সঙ্গে রয়েছেন আরও পাঁচ জন তরুণী। মঞ্চের সামনে বসে রয়েছেন বহু অতিথি। সকলের নজর রাধিকাদের দিকে। মঞ্চের দিকে ফোনের ক্যামেরা তাক করে বসেও রয়েছেন অতিথিদের কেউ কেউ। কারণ, মঞ্চে বাকি তরুণীদের সঙ্গে নাচ করছেন রাধিকা। সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে সেই ভিডিয়ো (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘বলিনোভা’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাধিকার পরনে কালো রঙের লেহঙ্গা। মঞ্চে আরও পাঁচ তরুণীর সঙ্গে নাচ করছেন তিনি। ২০০৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘চামেলি’। এই ছবিতে ‘সজনা ভে সজনা’ নামের একটি গান গেয়েছিলেন সুনিধি চৌহান। এই গানের তালে বান্ধবীদের সঙ্গে নাচ করছিলেন রাধিকা।

বুধবার ৩০ বছর বয়সে পা দিয়েছেন রাধিকা। সেই উপলক্ষে সেজে উঠেছিল অম্বানীদের ‘অ্যান্টিলিয়া’র অন্দরমহল। অম্বানীর পরিবারের সদস্যদের পাশাপাশি সেখানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বলিপাড়ার একাধিক তারকা। রাধিকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে সেখানে ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি, শাহরুখ খানের কন্যা সুহানা খান, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর, খুশি কপূর, জাহ্নবীর ‘বিশেষ বন্ধু’ শিখর পাহারিয়া, বলি অভিনেতা রণবীর সিংহ, অর্জুন কপূর। বিয়ের পর প্রথম জন্মদিন পালন করছেন অম্বানী পরিবারের কনিষ্ঠ পুত্রবধূ।

অন্য বিষয়গুলি:

Viral Video Radhika Merchant Anant Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE