Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Video

‘কোনও মহিলাকে চুমু খেয়েছ কখনও?’ প্রশ্ন করতেই গায়িকাকে চুমু খেলেন অম্বানী-পুত্রবধূ

বুধবার অ্যান্টিলিয়ায় নেমেছিল চাঁদের হাট। উপলক্ষ, অম্বানীর পুত্রবধূ রাধিকার জন্মদিন। রাধিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন ওরি। অনন্ত অম্বানীর সঙ্গে রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ভিডিয়ো সেটি।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১২:৪৬
Share: Save:

মহিলা হয়ে অন্য মহিলাকে চুম্বন করেছেন কখনও? মুকেশ অম্বানীর পুত্রবধূ রাধিকা মার্চেন্টকে সকলের সামনে সরাসরি এই প্রশ্ন জিজ্ঞাসা করে বসলেন হলি গায়িকা। শুধু তা-ই নয়, রাধিকার হাত ধরে, ইশারা করে তাঁকে চুমুও খেতে বললেন গায়িকা কেটি পেরি। কেটির অনুরোধ ফেলতে পারলেন না তিনি। গায়িকার গালে সকলের সামনে চুমু এঁকে দিলেন রাধিকা। ইনস্টাগ্রামের পাতায় রাধিকা এবং কেটির এই ভিডিয়ো পোস্ট করেছেন নেটপ্রভাবী ওরহান অবত্রমানি ওরফে ওরি। ভিডিয়োটি দেখার পরেই নেটমাধ্যমে হইহই কাণ্ড।

বুধবার অ্যান্টিলিয়ায় নেমেছিল চাঁদের হাট। উপলক্ষ, অম্বানীর পুত্রবধূ রাধিকার জন্মদিন। রাধিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন ওরি। অনন্ত অম্বানীর সঙ্গে রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের ভিডিয়ো সেটি। মঞ্চে গান করতে দেখা যাচ্ছে জনপ্রিয় গায়িকা কেটি পেরিকে। মঞ্চের সামনে বসে রাধিকার সঙ্গে কথা বলছিলেন তিনি। রাধিকার হাত ধরতে চাইছিলেন কেটি। এক হাত বাড়িয়ে দিতেই কেটি বললেন, ‘‘না, না। অন্য হাতটা দাও। যে হাতে আংটি পরেছ।’’

গায়িকার কথা শুনে তা-ই করলেন রাধিকা। রাধিকার হাতের আংটি দেখে অবাক হয়ে কেটি বললেন, ‘‘এত বড় হিরে! আজ আমিও নৌকায় থাকব। আমি এখন হবু কনেকে গান গেয়ে শোনাব। তাঁকে কোনও দিনও চুমু খেতেও পারব না আমি।’’ তার পর রাধিকাকে তিনি প্রশ্ন করে বসলেন যে, রাধিকা কখনও কোনও মহিলাকে চুমু খেয়েছেন কি না। প্রশ্ন করে রাধিকার হাত ধরেই গান গাইতে শুরু করলেন কেটি। ‘আই কিস্‌ড অ্যা গার্ল’।

এই গানটি কেটিরই গাওয়া। কেটির সঙ্গে গলা মেলালেন রাধিকা এবং ওরিও। গান গাইতে গাইতে ইশারা করে কেটি তাঁর গালে চুমু খেতে বললেন রাধিকাকে। গায়িকার অনুরোধ রাখতে কেটির গালে চুমু এঁকে দিলেন রাধিকা। সেই মুহূর্তে রাধিকাকে উৎসাহ দেওয়ার জন্য চিৎকার করে উঠলেন ওরি। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক লিখেছেন, ‘‘ওরির এই বিষয়ে এত উত্তেজনা কেন তা বুঝলাম না।’’ আবার এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘কেটির নজর রাধিকার চেয়েও তাঁর হিরের আংটির দিকে বেশি ছিল।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE