Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Bizarre

বিয়েবাড়ির সব খাবার শেষ করে দিলেন পরিবারের সদস্যেরাই! খিদে মেটাতে অদ্ভুত কাণ্ড নবদম্পতির

খিদে পেলে খাওয়ার জায়গায় গিয়ে দেখেন, সব খাবার ফুরিয়ে গিয়েছে। পরিস্থিতি দেখে রেগে যান নবদম্পতি।

Newlyweds left angry as friends order pizza after the food got over

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৫:৩০
Share: Save:

বিয়ে উপলক্ষে নিমন্ত্রিতদের জন্য খাওয়াদাওয়ার এলাহি আয়োজন করেছিলেন নবদম্পতি। কিন্তু মুহূর্তের মধ্যে সমস্ত খাবার শেষ করে ফেললেন দুই পক্ষের পরিবারের সদস্যেরাই। বর-বৌয়ের জন্য কোনও খাবারই অবশিষ্ট রইল না। খাবার জুটল না তাঁদের বন্ধুদের কপালেও। তাই দোকান থেকে সকলে মিলে চারটি বড় পিৎজ়া অর্ডার করলেন। সঙ্গে অর্ডার দিলেন চিকেন উইঙ্গসও।

কবে এবং কোথায় ঘটনাটি ঘটেছে তা না জানালেও ঘটনাটি বিস্তারে রেডিটে লিখে জানিয়েছেন এক নেটব্যবহারকারী। বন্ধুর বিয়েতে আমন্ত্রিত ছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠানে গিয়ে কয়েক জন পুরনো বন্ধুর সঙ্গেও দেখা হয়েছিল তাঁর। বর এবং কনের পরিবারের তরফে প্রচুর লোকজন ছিল। নিয়মানুযায়ী, দুই পক্ষের পরিবারের সদস্যদেরই আগে খাওয়ার কথা। বন্ধুবান্ধবেরা ভেবেছিলেন, পরিবারের সকলে যত ক্ষণ খাওয়াদাওয়া করবেন, সেই সময় তাঁরা গল্প করবেন। গল্পের মাঝে সুরাপানও করছিলেন তাঁরা। পরে খিদে পেলে খাওয়াদাওয়ার জায়গায় গিয়ে দেখেন, সব খাবার ফুরিয়ে গিয়েছে। পরিস্থিতি দেখে রেগে যান নবদম্পতি।

নবদম্পতির পরিবারের সদস্যেরাই যে সব খাবার শেষ করে ফেলেছেন, তা বুঝতে দেরি হয়নি তাঁদের। বন্ধুদের নিয়ে বাইরে কোনও রেস্তরাঁয় খেতে যাওয়ার প্রস্তাব দেন দু’জনে। কিন্তু মদ্যপান করে বাইরে যাওয়া ঠিক হবে না ভেবে খাবার অর্ডার দেওয়ার সিদ্ধান্ত নেন সকলে। যেখানে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, তার কাছাকাছি একটি পিৎজ়ার দোকান ছিল। সেখান থেকেই চারটি বড় পিৎজ়া এবং চিকেন উইঙ্গস অর্ডার দেওয়া হয়। বন্ধুবান্ধবদের সঙ্গে অর্ডার করা পিৎজ়াই খান নবদম্পতি।

নেটব্যবহারকারী জানিয়েছেন, বিয়েতে কিছু খাওয়াদাওয়া করতে পারেননি বলে নবদম্পতির বন্ধুবান্ধবদের আবার নিমন্ত্রণ জানিয়েছে নববধূর পরিবার। খাওয়াদাওয়ার যে এলাহি আয়োজন করা হবে সে কথাও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Pizza Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE