Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘মোটা’ বলে বিয়ে করতে চাননি প্রেমিকা, জবাব দিতে ১১৬ কেজি ঝরিয়ে ‘লেডি কিলার’ হলেন তরুণ

প্রথম দিকের কয়েকটি ছবি দেখে মনে হচ্ছে, তাঁর ওজন অনেকটাই বেশি। তবে পরের দিকে জিমে শরীরচর্চা করার ভিডিয়োও যোগ করেছেন তিনি।

আগে এবং পরে।

আগে এবং পরে। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৪:১১
Share: Save:

প্রেম করতেন অনেক দিন ধরে। ভালবাসার নারীর সঙ্গে সারা জীবন কাটাতে চান বলে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু ওজন বেশি হওয়ার কারণে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন তাঁর প্রেমিকা। তরুণের সঙ্গে সম্পর্কও ভেঙে দেন তিনি। মনে মনে হয়তো প্রেমিকাকে যোগ্য জবাব দিতে চেয়েছিলেন ওই তরুণ। তাই শরীরচর্চা করে ১১৬ কেজি ওজন কমিয়ে ফেললেন তিনি। হয়ে উঠলেন ‘লেডি কিলার’।

ইনস্টাগ্রামের পাতায় নিজের কয়েকটি ছবি দিয়ে রিল ভিডিয়ো পোস্ট করেছেন দি অ্যাঞ্জেলো স্যাভেজ নামে ওই তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। প্রথম দিকের কয়েকটি ছবি দেখে মনে হচ্ছে, তাঁর ওজন অনেকটাই বেশি। তবে পরের দিকে জিমে শরীরচর্চা করার ভিডিয়োও যোগ করেছেন তিনি। ভিডিয়োটি দেখে মনেই হচ্ছে, কঠিন অধ্যবসায় এবং পরিশ্রমের মাধ্যমে ওজন কমিয়েছেন তিনি।

জানা যায়, তিনি যখন বিয়ে করতে চেয়েছিলেন, তখন তাঁর ওজন ছিল ১৯৪ কেজি। অতিরিক্ত ওজনের কারণে তাঁর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন প্রেমিকা। তার পর তরুণ তাঁর ওজন কমানোর প্রতিজ্ঞা করেন।

তাঁর ইনস্টাগ্রাম ‘বায়ো’র দিকে নজর দিলে দেখা যায়, ১৯৪ কেজি থেকে কমিয়ে ৭৮ কেজি ওজন হয়েছে তাঁর। সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করেন তরুণ। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যা ৬৬ হাজারের গণ্ডি পার করে ফেলেছে তরুণের। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই প্রেমের প্রস্তাব পান অ্যাঞ্জেলো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video gym Transformation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE