Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rakhi celebration

রিল বানাতে রাজি হয়নি ভাই, রাগে রাখিই পরালেন না দিদি!

তরুণের দাবি, রিল বানাতে রাজি হননি বলে তাঁকে নাকি রাখিও পরাননি তাঁর দিদি। শুধু তাই নয়, যত ক্ষণ দিদির বাড়িতে ছিলেন, তত ক্ষণ তাঁর সঙ্গে কোনও কথাও বলেননি তরুণী।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৫:০৫
Share: Save:

রাখি উপলক্ষে বা়ড়িতে বিশাল আয়োজন। তুতো ভাইবোনেরা সকলেই জড়ো হয়েছে। কিন্তু আসল কাজই হল না। ভাই রিল বানাতে রাজি হলেন না বলে তাঁকে রাখিই পরালেন না তরুণী। সমাজমাধ্যমে সেই ঘটনার উল্লেখ করেছেন তরুণ। রেডিটে এক তরুণ পোস্ট করে জানান, তাঁর ভাইবোনেরা দেশের নানা জায়গায় থাকেন। কিন্তু রাখি উপলক্ষে সকলে হাজির হয়েছিলেন তাঁর এক দিদির বাড়িতে। বহু দিন পর ভাইবোনদের একসঙ্গে দেখা হয়েছে তাই গল্প জুড়েছিলেন সকলে। রাখি উপলক্ষে সকল ভাইবোনের সঙ্গে রিল বানানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন তরুণের দিদি। তরুণ আপত্তি জানানোয় আর রাখিই পরালেন না তাঁর দিদি।

পোস্টে তরুণ লেখেন, ‘‘আমি খুব লাজুক ধরনের। দিদি খুব নিম্নমানের অডিয়ো দিয়ে রিল বানাতে চাইছিল। আমার একদম ভাল লাগেনি বিষয়টা। তাই আপত্তি জানাই। আমি না বলছি দেখে বাকি ভাইবোনেরাও মানা করে দিল। কিন্তু দিদি ছাড়ার পাত্রী নয়। ওর বন্ধুদের বানানো রিল দেখিয়ে আমায় রাজি করানোর চেষ্টা করছিল। ওর ধারণা ছিল, আমি রাজি হলে বাকিরাও রিলে অভিনয় করতে রাজি হয়ে যাবে। আমায় বার বার অনুরোধ করছিল যেন আমি সকলকে রাজি করাই। আমি কিছুতেই রাজি হইনি। তখনই ভীষণ রেগে যায় দিদি।’’

তরুণের দাবি, রিল বানাতে রাজি হননি বলে তাঁকে নাকি রাখিও পরাননি তাঁর দিদি। শুধু তাই নয়, যত ক্ষণ দিদির বাড়িতে ছিলেন, তত ক্ষণ তাঁর সঙ্গে কোনও কথাও বলেননি তরুণী। তবে রাখি পরাননি বলে যে তরুণও দিদির উপর গোঁসা করে বসে ছিলেন তা নয়। তরুণ জানান, দিদির জন্য যে উপহার কিনেছিলেন, তা সে দিনই দিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi celebration Rakhi Rakhi 2024 rakhi purnima
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE