Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bride and Groom Viral Video

নববধূকে কোলে তুলতে গিয়ে সবার সামনে বরের পোশাকই গেল ফেটে! রইল ভিডিয়ো

নববধূর পরনে সাদা গাউন। কালো প্যান্টের উপর সাদা রঙের কোট পরেছিলেন পাত্র। পিছনে একটি স্ক্রিনে তাঁদের একের পর এক পুরনো ছবি ভেসে উঠছে।

Big embarrassment for groom when he lifts bride on wedding ceremony

নিমন্ত্রিতদের সামনেই প্যান্ট ফেটে গেল তরুণের। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৫:৪৪
Share: Save:

বিয়ের আগে দু’জনে প্রেম করেছেন বহু দিন। তার পর বিয়ে। তাঁদের জীবনের স্মরণীয় দিন। হাতে হাত রেখে যেন একে অপরের মধ্যে ডুবে ছিলেন নবদম্পতি। রোম্যান্টিক গান বেজে চলেছে। তার সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন দু’জনে। নাচতে নাচতে নববধূকে কোলে তুলতে গিয়েই ঘটল বিপদ। নিমন্ত্রিতদের সামনেই প্যান্ট ফেটে গেল তরুণের। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

বিয়ের অনুষ্ঠানের সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, নববধূর পরনে সাদা গাউন। কালো প্যান্টের উপর সাদা রঙের কোট পরেছিলেন পাত্র। পিছনে একটি স্ক্রিনে তাঁদের একের পর এক পুরনো ছবি ভেসে উঠছে। গানের সুরে তাল মিলিয়ে রোম্যান্টিক তালে নাচ করছিলেন দু’জনেই। তাঁদের ঘিরে দাঁড়িয়ে ছিলেন নিমন্ত্রিতেরা।

নাচের মাঝে নববধূকে কোলে তুলে নেওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই আবার নীচে নামিয়ে দেন তরুণ। তার পর হঠাৎ কোমরের কাছে প্যান্ট ধরে তুলে নিজেকে আড়াল করার চেষ্টা করেন তিনি। নিমন্ত্রিতদের মধ্যে হঠাৎ হাসির রোল উঠে যায়। আদতে কী ঘটেছে তা বুঝতে দেরি হয় না তরুণীরও। তিনিও হেসে গড়িয়ে পড়েন এবং তাঁর স্বামীকে আড়ালে নিয়ে যান। আসলে স্ত্রীকে কোলে তোলার সময় কোনও ভাবে প্যান্ট ছিঁড়ে গিয়েছিল তরুণের। তাই মঞ্চ থেকে সরে গিয়ে নিজেকে আড়াল করতে চাইছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE