Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
East Bengal and Mohun Bagan

আইএসএলে দুই প্রধানের খেলার দিন থাকছে বিশেষ মেট্রো, ঘোষণা কর্তৃপক্ষের

আইএসএলে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল খেলছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। ম্যাচ দেখার পর সমর্থকদের বাড়ি ফিরতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য বিশেষ মেট্রোর ব্যবস্থা করলেন কর্তৃপক্ষ।

football

দুই প্রধানের সমর্থকেরা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৯
Share: Save:

আইএসএলে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল খেলছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। ম্যাচ দেখার পর সমর্থকদের বাড়ি ফিরতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য বিশেষ মেট্রোর ব্যবস্থা করলেন কর্তৃপক্ষ। ম্যাচ শেষ হওয়ার পর স্টেডিয়াম থেকে শিয়ালদহ পর্যন্ত মেট্রো চলবে। মাঝে সেটি থামবে ফুলবাগান স্টেশনেও।

শুক্রবার কলকাতা মেট্রোর তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, সেপ্টেম্বর ২৩, ২৭, অক্টোবরের ৫, ১৯, নভেম্বরের ৯, ২৩, ২৯, ৩০, ডিসেম্বরের ১২, ১৪, ১৭ এবং ২১ তারিখে এই বিশেষ মেট্রো চলবে। স্টেডিয়াম থেকে সেটি ছাড়বে রাত ১০.১৫ মিনিটে। উল্লেখ্য, খেলা শেষ হয় রাত ৯.৩০-এর আশেপাশে। সে কথা মাথায় রেখেই সময় নির্দিষ্ট করা হয়েছে।

কলকাতা মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের তরফে তাদের অতিরিক্ত মেট্রো রাখার আবেদন করা হয়েছিল। সে কথা মাথায় রেখেই তাঁরা এই বিশেষ মেট্রোর ব্যবস্থা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mohun Bagan Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE