Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Lionel Messi

মেসি এ বার হলিউডে, প্রযোজনা সংস্থা খুলে ফেললেন লিয়ো, টাকা ঢালবেন সিনেমা তৈরিতে

ফুটবল খেলতে খেলতেই কি অবসর জীবনের পরিকল্পনা শুরু করলেন লিয়োনেল মেসি? তাঁর চোখ হলিউডে। প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন তিনি।

football

লিয়োনেল মেসি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৮
Share: Save:

ফুটবল খেলতে খেলতেই অবসর জীবনের পরিকল্পনা শুরু করে দিলেন লিয়োনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ীর চোখ এ বার হলিউডে। প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন তিনি। সিনেমা থেকে তথ্যচিত্র সব ধরনের বিষয়েই বিনিয়োগ করবে তাঁর সংস্থা।

মেসি তাঁর সংস্থার নাম দিয়েছেন ‘৫২৫ রোসারিয়ো’। জন্মস্থানের নামেই প্রযোজনা সংস্থার নাম দেওয়া হয়েছে। ‘স্মাগলার এন্টারমেন্ট’ নামে একটি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে মেসির এই সংস্থা তৈরি হয়েছে। মেসির সংস্থা জানিয়েছে, টিভির অনুষ্ঠান, সিনেমা, বাণিজ্যিক অনুষ্ঠান এবং ক্রীড়াবিদদের জীবনী তুলে ধরার মতো বিষয়গুলি নিয়ে কাজ করবে এই সংস্থা।

মেসি বলেছেন, “বিনোদন জগত বরাবরই আমার পছন্দের একটা জায়গা। সেটা মাঠেই হোক বা অন্য কোথাও। যে সংস্থা তৈরি করেছি তা নিয়ে আমি খুব উত্তেজিত। আগামী দিনে এই সংস্থাকে আরও বড় করে গোটা বিশ্বে ছড়িতে দিতে চাই।”

মেসির সঙ্গে যে সংস্থা গাঁটছড়া বেধেছে তারা ইতিমধ্যেই মেসিকে নিয়ে দু’টি তথ্যচিত্র তৈরি করেছে। ‘মেসিস ওয়ার্ল্ড কাপ: দ্য রাইজ়‌ অফ এ লেজেন্ড’ এবং ‘মেসি মিটস্‌ আমেরিকা’ নামে দু’টি তথ্যচিত্র তৈরি করা হয়েছে। এ বার লিয়ো মেসি নামটাকেই গোটা বিশ্বে ছড়িতে দিতে চাইছে তারা।

মেসির পরিবারও এই প্রযোজনা সংস্থার সঙ্গে জড়িয়ে থাকবে। বিশ্বের আরও বেশি মানুষকে অনুপ্রাণিত করাই এই সংস্থার লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Production House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE