Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Lamine Yamal

ইয়ামালের বাবাকে ছুরি মারার ঘটনায় গ্রেফতার চার, ‘মৃত্যুর মুখ থেকে ফিরেছি’, বললেন ইউরো জয়ীর বাবা

রাস্তায় পোষ্য কুকুরকে নিয়ে ভ্রমণ করার সময় কয়েক জন দুষ্কৃতীর হাতে আক্রান্ত হয়েছিলেন লেমিন ইয়ামালের বাবা মুনির নাসরাউই। সেই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

football

স্পেনের ফুটবলার লেমিন ইয়ামাল। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ২০:২০
Share: Save:

রাস্তায় পোষ্য কুকুরকে নিয়ে ভ্রমণ করার সময় কয়েক জন দুষ্কৃতীর হাতে আক্রান্ত হয়েছিলেন লেমিন ইয়ামালের বাবা মুনির নাসরাউই। সেই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। মুনির জানিয়েছেন, মৃত্যুর মুখ থেকে ফিরেছেন তিনি। তবে এখন বিপদ থেকে মুক্ত।

কাতালান পুলিশ জানিয়েছে, বুধবার রাতেই তিন জনকে গ্রেফতার করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে আরও একজনকে গ্রেফতার করা হয়। তাদের মাতারো থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্তকারীরা জানিয়েছে, যত দ্রুত সম্ভব ইয়ামালের বাবার সঙ্গে কথা বলা হবে। পাশাপাশি, যাঁরা প্রত্যক্ষদর্শী তাঁদেরও বয়ান নেওয়া হবে।

ইনস্টাগ্রামে একটি পোস্টে মুনির লিখেছেন, “সবাই পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ। এখন আমার শরীর ভাল আছে। সবাইকে ধন্যবাদ।” পরে স্পেনের একটি সংবাদমাধ্যমে বলেছেন, “জীবন এবং মৃত্যুর মাঝামাঝি জায়গায় নিজেকে দেখতে পেয়েছিলাম। নিজেকে শান্ত রাখার কারণেই সুস্থ হতে পেরেছি। আশা করি সঠিক বিচার পাব। প্রচণ্ড ভয় পেয়েছি এই ঘটনায়।”

স্পেনের সংবাদমাধ্যমের খবর, প্রথমে ওই দুষ্কৃতীদের সঙ্গে রাস্তায় তর্কাতর্কি হয় মুনিরের। এর পর গাড়ি রাখার জায়গায় গিয়ে আবার বাদানুবাদ হয়। সেখানে এক দুষ্কৃতী হাতে ছুরি নিয়ে বেশ কয়েক বার মুনিরের শরীরে আঘাত করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lamine Yamal Spain Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE