Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Neymar

মাঠে নেই, মাঠের বাইরে আছেন, চোট সারানোর ফাঁকেই অন্য বিশ্বকাপে খেলতে নামছেন নেমার

চোটের কারণে দীর্ঘ দিন কোনও ফুটবল ম্যাচে খেলতে দেখা যায়নি তাঁকে। কোপা আমেরিকায় তাঁকে ছাড়া ভুগেছে ব্রাজিল। সেই নেমার এ বার ফুটবল নয়, অন্য বিশ্বকাপ খেলতে নামছেন।

football

নেমার। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৮:৫৭
Share: Save:

চোটের কারণে দীর্ঘ দিন কোনও ফুটবল ম্যাচে খেলতে দেখা যায়নি তাঁকে। কোপা আমেরিকায় তাঁকে ছাড়া ভুগেছে ব্রাজিল। সেই নেমার এ বার ফুটবল নয়, অন্য বিশ্বকাপ খেলতে নামছেন। সব ঠিক থাকলে নেমারকে ই-স্পোর্টস বিশ্বকাপে খেলতে দেখা যাবে। একটি প্রদর্শনী লড়াইয়ে অংশ নেবেন তিনি।

সৌদি আরবে এখন চলছে ই-স্পোর্টস বিশ্বকাপ। নেমার তা থেকে দূরে থাকতে পারেননি। এমনিতেই তিনি গেমিং ভালবাসেন। ফুটবল খেলার ফাঁকে প্রায়শই গেম খেলতে দেখা গিয়েছে তাঁকে। এ বার তিনি বিশ্বকাপেও একটি প্রদর্শনী লড়াই খেলবেন।

জানা গিয়েছে, ই-স্পোর্টস বিশ্বকাপে তিনটি আলাদা গেম খেলবেন নেমার। এগুলি হল, কাউন্টার স্ট্রাইক ২, রকেট লিগ এবং টেক্কেন। অনেকেই জল্পনা শুরু করেছেন যে ফুটবল ছেড়ে নেমার বোধহয় পাকাপাকি ভাবে গেমিংয়ে নামছেন। তবে ব্রাজিলের ফুটবলার এখনও সে রকম কোনও ইঙ্গিত দেননি।

সৌদি আরবের ক্লাবেই খেলেন নেমার। আল হিলালে সই করেছেন গত বছর। তবে প্রায় আট মাসেরও বেশি সময় তিনি মাঠের বাইরে। অ্যান্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্টে চোট লেগেছে তাঁর। সেই চোট সারতে এমনিতেই বছর খানেক লেগে যায়। ফলে নেমার কবে মাঠে নামতে পারবেন তা বোঝা যাচ্ছে না এখনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar E-Sports
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE