Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
IPL 2024

আইপিএল জিতে নিজের শহরে কেকেআর ক্রিকেটার, বাজল ঢোল, মালায় বরণ, নিজস্বীর জন্য ভিড়

এ বার আইপিএল জিতেছে কলকাতা নাইট রাইডার্স। ট্রফি জিতে শহরে পা দিয়েছেন দলের পেসার বৈভব অরোরা। সাদরে বরণ করে নেওয়া হয়েছে তাঁকে।

cricket

ট্রফি নিয়ে উল্লাস কেকেআরের ক্রিকেটারদের। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৯:০৬
Share: Save:

১০ বছর পরে আইপিএল জিতেছে কলকাতা নাইট রাইডার্স। দলকে জেতাতে বড় ভূমিকা নিয়েছেন বৈভব অরোরা। চমক দিয়েছেন তিনি। ট্রফি জিতে শহরে পা দিয়েছেন দলের পেসার বৈভব। সাদরে বরণ করে নেওয়া হয়েছে তাঁকে।

অম্বালার ছেলে বৈভবের শহরে ফেরার ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ফুলের মালা পরানো হচ্ছে বৈভবকে। পাশে ঢোল বাজছে। পরিচিতেরা জড়িয়ে ধরছেন কেকেআরের ক্রিকেটারকে। তাঁর সঙ্গে নিজস্বী তোলার আবদার করছেন সবাই। আবদার মেটাচ্ছেনও বৈভব। হাসিমুখে ছবি তুলছেন তিনি। চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ ফুটে উঠছে তাঁর চোখে-মুখে।

এ বারের আইপিএলে ১১টি উইকেট নিয়েছেন বৈভব। ওভার প্রতি ৮.২৪ রান দিয়েছেন তিনি। প্রতিযোগিতার শুরুতে দলের প্রধান পেসার মিচেল স্টার্ক ফর্মে ছিলেন না। সেই সময় দলকে জেতাতে বড় ভূমিকা নিয়েছিলেন বৈভব। নতুন বলে ভাল সুইং করাচ্ছিলেন তিনি। ডেথ ওভারেও বল করার দায়িত্ব পাচ্ছিলেন এই ডানহাতি পেসার। নিজের কাজ করেছেন তিনি।

প্রথম কোয়ালিফায়ার ও ফাইনালেও ভাল বল করেছিলেন বৈভব। প্রথম কোয়ালিফায়ারে অভিষেক শর্মাকে আউট করেন তিনি। পরে ফাইনালে ট্রেভিস হেডকে আউট করে সানরাইজার্স হায়দরাবাদকে বড় ধাক্কা দেন বৈভব। কেকেআরের জয়ের ভিত গড়ে দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Pacer KKR Vaibhav Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE