Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bangladesh Cricket

পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন না বাংলাদেশের সইফুদ্দিন, হঠাৎ দু’মাসের ছুটি চাইলেন বোর্ডের থেকে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের থেকে দু’মাসের জন্য ছুটি চাইলেন মহম্মদ সইফুদ্দিন। তিনি মানসিক অবসাদে ভুগছেন বলে জানিয়েছেন।

Mohammed Saifuddin

মহম্মদ সইফুদ্দিন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৮:৩২
Share: Save:

পাকিস্তানে টেস্ট খেলতে যাওয়ার কথা বাংলাদেশের। সেই সিরিজ় হবে কি না তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। এর মাঝেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের থেকে দু’মাসের জন্য ছুটি চাইলেন মহম্মদ সইফুদ্দিন। তিনি মানসিক অবসাদে ভুগছেন বলে জানিয়েছেন।

সইফুদ্দিনের বাংলাদেশ এ দলের হয়ে পাকিস্তানে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি যেতে না চাওয়ায় বড় ধাক্কা খেল দল। পাকিস্তানে চার দিনের ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ এ দলের। তা ছাড়াও পাকিস্তানের এ দলের বিরুদ্ধে দু’টি এক দিনের ম্যাচও খেলার কথা ছিল তাদের। ২১ অগস্ট থেকে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ়। রাওয়ালপিণ্ডিতে হওয়ার কথা প্রথম ম্যাচ।

বাংলাদেশ এ দলে সুযোগ পাওয়ার পরেই সইফুদ্দিন জানান যে, তিনি খেলতে পারবেন না। গ্লোবাল টি-টোয়েন্টি কানাডাতেও খেলেননি বাংলাদেশের এই ক্রিকেটার। বাংলাদেশে যে পরিস্থিতি তৈরি হয়েছে, সেটার কারণে ভিসা পেতে সমস্যা হয়েছিল সইফুদ্দিনের।

বাংলাদেশের নির্বাচক কমিটির এক সদস্য বলেন, “দল ঘোষণার পর সইফুদ্দিন আমাকে ইমেল করে জানায় যে, ও মানসিক সমস্যায় ভুগছে। সেই কারণে গ্লোবাল টি-টোয়েন্টি এবং বিশ্বকাপে খেলেনি। আগামী দু’মাসের জন্য ওকে কোনও দলে না রাখার জন্য অনুরোধ করেছে। ঢাকা ফিরলে আমরা কথা বলব। সে কথা জানিয়েছি সইফুদ্দিনকে।”

২৬ জুলাই চোট পেয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার। তাঁর পাঁজরে লেগেছিল। কানাডা যাওয়ার আগে চোট লেগেছিল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE