Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rajasthan Bureaucrat

রাজস্থানে মহিলা অফিসারের মৃত্যু, পরিবারের দাবি, ‘ভুল’ অস্ত্রোপচারই কেড়েছে প্রাণ, তদন্তের নির্দেশ

দু’সপ্তাহ আগে যোধপুরের এক বেসরকারি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার করা হয়েছিল। পরিবারের দাবি, এর পর থেকে প্রিয়াঙ্কার অবস্থার অবনতি হতে থাকে।

প্রিয়াঙ্কা বিষ্ণোই।

প্রিয়াঙ্কা বিষ্ণোই। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১১
Share: Save:

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হল রাজস্থানের এক আমলার। পরিবারের অভিযোগ, ভুল অস্ত্রোপচারের কারণেই মৃত্যু হয়েছে ৩৩ বছরের ওই মহিলার। যোধপুরে হয়েছিল সেই অস্ত্রোপচার। এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে রাজস্থান সরকার।

মৃতার নাম প্রিয়াঙ্কা বিষ্ণোই। তিনি ২০১৬ ব্যাচের রাজস্থান অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসের অফিসার। বিকানেরের বাসিন্দা ছিলেন তিনি। দু’সপ্তাহ আগে যোধপুরের এক বেসরকারি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার করা হয়েছিল। পরিবারের দাবি, এর পর থেকে প্রিয়াঙ্কার অবস্থার অবনতি হতে থাকে। ওই অস্ত্রোপচারে কিছু ভুল হয়েছে বলেও দাবি করেছে পরিবার। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তের নির্দেশ দিয়েছেন যোধপুরের জেলাশাসক গৌরব আগরওয়াল। পাঁচ জনের তদন্তকারী দল গঠন করা হয়েছে, যার মাথায় রয়েছেন সম্পূর্ণানন্দ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ভারতী সারস্বত।

যোধপুরের সহ-জেলাশাসক পদে নিযুক্ত ছিলেন প্রিয়াঙ্কা। চলতি মাসের শুরুতে যোধপুর উত্তর পুরসভার ডেপুটি কমিশনার পদে বদলি করা হয় তাঁকে। যদিও কাজের দায়িত্ব নিতে পারেননি। এক্স (সাবেক টুইটার)-এ প্রিয়াঙ্কার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা। তাঁর পরিবারকেও সমবেদনা জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Bureaucrat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE