Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
RG Kar Medical College and Hospital Incident

চিকিৎসক খুনের দিনে সল্টলেকের হোটেলে উঠেছিলেন, সিবিআইয়ের নজরে এখন সেই আশিস!

হোটেল কর্তৃপক্ষকে বৃহস্পতিবার সমস্ত নথি নিয়ে ডেকে পাঠিয়েছেন তদন্তকারীরা। হোটেলের এক কর্মচারী রেজিস্টার খাতা-সহ বেশ কিছু নথি নিয়ে সিবিআইয়ের দফতরে পৌঁছেছেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৪
Share: Save:

আরজি কর হাসপাতালে যে দিন তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয়, সেই ৯ অগস্ট সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিলেন আশিস নামে এক ব্যক্তি। এ বার সিবিআইয়ের নজরে সেই ব্যক্তি। সিবিআই সূত্রে খবর, আরজি করের ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন ওই ব্যক্তি। প্রাথমিক তদন্তে এমনই তথ্য উঠে এসেছে সিবিআইয়ের কাছে। সেই কারণে হোটেল কর্তৃপক্ষকে বৃহস্পতিবার সমস্ত নথি নিয়ে ডেকে পাঠিয়েছেন তদন্তকারীরা। হোটেলের এক কর্মচারী রেজিস্টার খাতা-সহ বেশ কিছু নথি নিয়ে সিবিআইয়ের দফতরে পৌঁছেছেন।

গত ৯ অগস্ট আরজি কর হাসপাতালে চিকিৎসকের দেহ উদ্ধার হয়। তাঁকে খুন এবং ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। কলকাতা হাই কোর্টের নির্দেশে পরে ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিবিআই। এ বার তাদের নজরে আশিস নামে এক ব্যক্তি। ৯ অগস্টই সল্ট লেকের হোটেলে উঠেছিলেন তিনি। সেই হোটেলের কর্মীকেও দফতরে ডেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অন্য দিকে, আশিসের বাড়ি হাওড়ার জেলিয়াপাড়ায়। সেই বাড়ি বৃহস্পতিবার সকাল থেকে ছিল তালাবন্ধ।

আরজি কর হাসপাতালে খুন এবং ধর্ষণের মামলায় প্রমাণ লোপাটের অভিযোগে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। হেফাজতে নিয়ে তাঁদের জেরা করছে পুলিশ। শুক্রবার তাঁদের আবার আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RG Kar Medical College and Hospital Incident CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE