Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Uttar Pradesh

উত্তরপ্রদেশের মেডিক্যাল কলেজে মিলল ডাক্তারি পড়ুয়ার দেহ, রহস্যজনক মৃত্যুর কিনারায় পুলিশ

মৃত ছাত্রের নাম কুশাগ্রপ্রতাপ সিংহ (২৪)। তিনি গোরক্ষপুরের বাসিন্দা। শাহজাহানপুর মেডিক্যাল কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ২২:৪৫
Share: Save:

উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলার এক বেসরকারি মেডিক্যাল কলেজে মিলল ডাক্তারি পড়ুয়ার দেহ। রবিবার কলেজের ছাত্রাবাসের পিছনে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম কুশাগ্রপ্রতাপ সিংহ (২৪)। তিনি গোরক্ষপুরের বাসিন্দা। শাহজাহানপুরের ওই মেডিক্যাল কলেজে এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। কলেজের অধ্যক্ষ রবীন্দ্রনাথ শুক্ল সংবাদসংস্থাকে বলেন, ‘‘মৃত পড়ুয়া কলেজেরই দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। রবিবার তার মৃতদেহ হস্টেলের পিছনে পড়ে থাকতে দেখা যায়। এর পরেই পুলিশে খবর দেওয়া হয়।’’

ওই পড়ুয়া ছাত্রাবাসের তিন তলা ভবনের এক তলায় থাকতেন। পুলিশ সুপার রাজেশ এস জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, উপর থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই পড়ুয়ার। তবে তিনি আত্মহত্যা করেছেন, না কি তাঁকে কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন— তা এখনও জানা যায়নি। ছাত্রের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেন এবং কী ভাবে ওই ছাত্রের মৃত্যু হল, তা খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh medical college Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE