Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Jibantala Murder

জীবনতলায় যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকাজুড়ে, তদন্তে নামল পুলিশ

মৃত যুবকের নাম বাবাই মালি (২৬)। রবিবার জীবনতলা থানার হোমরা ফিসারীপাড়া এলাকা থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জীবনতলা  শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৯:৪৯
Share: Save:

যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম বাবাই মালি (২৬)। রবিবার জীবনতলা থানার হোমরা ফিসারীপাড়া এলাকা থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জীবনতলা থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, বাবাইয়ের বাড়ি ফিসারীপাড়া এলাকায়। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই যুবক। তার পর আর বাড়ি ফেরেননি। রাত বাড়তেই উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। দীর্ঘ ক্ষণ পেরিয়ে গেলেও তাঁকে না পেয়ে শেষে জীবনতলা থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেন তাঁরা।

এর পর রবিবার বিকালে ধানক্ষেতে এক যুবকের মৃতদেহ দেখতে পান স্থানীয়েরা। তড়িঘড়ি থানায় খবর দেওয়া হয়। স্থানীয় পুলিশ এসে দেহটি উদ্ধার করলে মালি পরিবারের তরফে দেহটি বাবাইয়ের বলে শনাক্ত করা হয়েছে। পরিবারের দাবি, পরিকল্পনা করে খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jibantala South 24 Pargana Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE