Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Samantha Ruth Prabhu

নাগার সন্তানের মা হতে চেয়েছিলেন সামান্থা! পরিবার পরিকল্পনার পরেই কেন বিবাহবিচ্ছেদ?

২০২১ সালে অগস্ট মাসের মধ্যেই নাকি পরিবার পরিকল্পনা করছিলেন সামান্থা। নাগার সন্তানের মা হওয়ার কথা ভাবছিলেন তিনি।

Samantha Ruth Prabhu was planning to have a baby two months before divorce

নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৮:০০
Share: Save:

জীবনে নতুন অধ্যায় শুরু করেছেন নাগা চৈতন্য। শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেতা। প্রথম স্ত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সম্পর্কে থাকাকালীনই শোভিতার সঙ্গে প্রেম শুরু হয় নাগার। অবশেষে ২০২১-এ সামান্থার সঙ্গে দীর্ঘ চার বছরের বৈবাহিক জীবনে ইতি টানেন নাগা। কিন্তু বিবাহবিচ্ছেদের কয়েক মাস আগেই নাকি নাগার সঙ্গে জীবনের এক নতুন অধ্যায়ের পরিকল্পনা করছিলেন সামান্থা?

২০২১ সালে অগস্ট মাসের মধ্যেই নাকি পরিবার পরিকল্পনা করছিলেন সামান্থা। নাগার সন্তানের মা হওয়ার কথা ভাবছিলেন তিনি। কিন্তু তার দুই মাসের মাথাতেই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন সামান্থা ও নাগা। সেই সময়েই প্রযোজক নীলিমা গুণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সামান্থা নাকি নাগার সন্তানের মা হওয়ার পরিকল্পনা করেছিলেন। সামান্থাকে ‘শকুন্তলম’ ছবির প্রস্তাব দিতে গিয়েছিলেন নীলিমা ও তাঁর বাবা। সেই সময়ে একটি শর্ত দিয়েছিলেন অভিনেত্রী।

সামান্থা বলেছিলেন, একটি শর্তেই তিনি অভিনয় করতে পারেন এই ছবিতে। শুটিং শেষ হতে হবে ২০২১-এর জুলাই বা অগস্টের মধ্যে। কারণ তার পরে তিনি মা হওয়ার পরিকল্পনা করছিলেন। পরিবারকেই নাকি অগ্রাধিকার দিয়েছিলেন অভিনেত্রী। নীলিমা সংবাদমাধ্যমে বলেছিলেন, “সামান্থা ‘শকুন্তলম’-এর গল্প খুব পছন্দ করেছিলেন। গল্পটি নিয়ে খুব উত্তেজিত ছিলেন। কিন্তু শর্ত দিয়েছিলেন, শুটিং শেষ হতে হবে ২০২১-এর জুলাই অথবা অগস্টের মধ্যে। সামান্থা মা হওয়ার পরিকল্পনা করেছিলেন।”

সেই স্বপ্ন পূরণ হয়নি সামান্থার। নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তিনি। গত কয়েক দিন ধরে জল্পনা চলছিল, শোভিতার সঙ্গে সম্পর্কে নাগা। কিন্তু সেই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তাঁরা কেউই। অবশেষে বৃহস্পতিবার তাঁরা বাগ্‌দান সেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE