Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Arjun Kapoor

মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরেই নতুন প্রেমে অর্জুন! কুশার সঙ্গেই কি সম্পর্কে অভিনেতা?

অর্জুনের জন্মদিনেও অনুপস্থিত ছিলেন মালাইকা। তাই বিচ্ছেদের খবর যে ঠিক, তা স্পষ্ট হয়েছে তাঁদের অনুরাগীদের কাছে। এই বিচ্ছেদ জল্পনার মধ্যেই শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন।

Arjun Kapoor reportedly dating with Kusha Kapila after break up with Malaika Arora

(বাঁ দিক থেকে) মালাইকা অরোরা, অর্জুন কপূর, কুশা কপিলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৬:০১
Share: Save:

মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন অর্জুন কপূর। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন তাঁরা। বিচ্ছেদ নিয়ে সরাসরি মুখ না খুললেও মালাইকা ও অর্জুনকে একসঙ্গে আর দেখা যায়নি। অর্জুনের জন্মদিনেও অনুপস্থিত ছিলেন মালাইকা। তাই বিচ্ছেদের খবরে যে সত্যতা রয়েছে, তা স্পষ্ট হয়েছে তাঁদের অনুরাগীদের কাছে। এই বিচ্ছেদের জল্পনার মধ্যেই শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন।

নেটপ্রভাবী কুশা কপিলাকে নাকি মন দিয়েছেন অর্জুন। বেশ কিছু দিন ধরেই নাকি বি-টাউনে এই গুঞ্জন চলছে। যদিও অর্জুন বা কুশা কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুনের নাম শুনে কুশার প্রতিক্রিয়ায় এই জল্পনা ঘনীভূত হয়েছে। অর্জুনের নামের সঙ্গে মানানসই হ্যাশট্যাগ তৈরি করতে বলা হয় কুশাকে। অর্জুনের নাম শুনেই নাকি অস্বস্তিতে পড়ে যায় নেটপ্রভাবী। এর মধ্যেই পুরনো একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

ফারহা খানের অনুষ্ঠান ‘ব্যাক বেঞ্চার্স’-এ অর্জুন ও কুশা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। সেই অনুষ্ঠানে কুশা জানান, কাজের জগতে অর্জুন তাঁকে সাহায্য করেছেন। এমনকি নিজেদের সম্পর্কে নামে একটি হ্যাশট্যাগও তৈরি করেন তিনি। কুশার দেওয়া হ্যাশট্যাগটি ছিল— ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’। তবে জল্পনার সূত্রপাত আরও আগেই। কর্ণ জোহরের পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল অর্জুন ও কুশাকে।

উল্লেখ্য, অর্জুনকে আগামীতে দেখা যাবে রোহিত শেট্টির পরিচালিত ‘সিংহম আগেইন’ ছবিতে। খলনায়কের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে দীপিকা পাড়ুকোন, অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিংহ, করিনা কপূর খানও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Malaika Arora Kusha Kapila
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE